Rath Yatra 2021 Wishes: রথযাত্রার পুণ্য তিথিতে প্রভু জগন্নাথকে স্মরণ করে আপনার প্রিয়জনদের পাঠিয়ে দিন এই শুভেচ্ছাপত্রগুলি
রথযাত্রা ২০২১

Rath Yatra 2021 Wishes in Bengali: আজ ১২ জুলাই, ২৭ আষাঢ়, সোমবার রথযাত্রা উৎসব (Rath Yatra 2021)। এটি হিন্দুদের কাছে একটি পূণ্য তিথিও। এই পূণ্য তিথিতে শ্রীজগন্নাথ ধাম পুরী ছাড়াও ভারতবর্ষের বিভিন্ন জায়গায় এমনকি ভারতের বাইরেও পালিত হয়। প্রভু জগন্নাথ ভাই-বোন বলরাম, সুভদ্রার সঙ্গে রথে যাত্রা করেন মাসিরবাড়ি। সেখানে সপ্তাহখানেক কাটিয়ে উল্টোরথে আবার নিজের বাড়ি ফেরেন।

ওড়িশা তথা ভারতের বড় উৎসব রথযাত্রার উৎসব। রথাযাত্রা উপলক্ষে লক্ষ লক্ষ পর্যটক, ভক্তেরা দেশ-বিদেশ থেকে এসে পুরীতে ভিড় করেন। কলকাতায় ইসকন ও পুরীর রথযাত্রা বিখ্যাত। তবে এবছর করোনা মহামারীর কারণে ধুমধাম রথযাত্রা পালন হচ্ছে না কোথাওই। লেটেস্টলি বাংলা আপনাদের জন্য নিয়ে এসেছে রথযাত্রার শুভেচ্ছাপত্র। তাই বাড়ি বসে আপনার পরিবার, বন্ধুবান্ধবের সঙ্গে রথ উৎসব কাটান এবং এই সুন্দর শুভেচ্ছাপত্রগুলি শেয়ার করে নিন আপনার প্রিয়জনদের সঙ্গে।

শুভ রথযাত্রা
জয় জগন্নাথ
রথযাত্রার শুভেচ্ছা। জয় জগন্নাথ
রথযাত্রার শুভকামনা

করোনার ত্রাসে গতবছরের মতো এবারও বর্ণহীন রথ উৎসব। তবে প্রভু জগন্নাথের পুজো হবে। বাড়ি বসেই তাঁর স্মরণ ও পুজো করাই এবছর শ্রেয়। রথের মেলায় অংশগ্রহণ পৃথিবী সুস্থ হওয়ার অপেক্ষাতেই তুলে রাখা হোক এবছর।