Durga Puja 2019: দূষণ নয়, নিজের সুরক্ষাই শেষ কথা বার্তায় রাজ্ চক্রবর্তী- শুভশ্রী; আর কী বললেন মহাসপ্তমীতে?
রাজ্ চক্রবর্তী- শুভশ্রী (Photo Credits: Twitter)

কলকাতা, ৫ অক্টোবর: আজ দুর্গাপুজো মহাসপ্তমী (Mahasaptami)। বেলা গড়াতেই আকাশের মুখ ভাঁড়। বৃষ্টির ভ্রূকুটি, মেঘের গর্জনে মাটি হতে পারে সপ্তমীর সন্ধ্যে। তবে ইন্টারনেট দুনিয়া গরম করে হাজির রাজ্ চক্রবর্তী -শুভশ্রীর (Raj Chakraborty- Subhashree) জুটি। হাতে শাঁখা- পলা, কপালে চওড়া সিঁদুর, পরনে শাড়ি। না কোনো ছবির শুটিং নয়। পুজোর শুভেচ্ছা জানিয়ে মন জয় করলেন রাজ্ চক্রবর্তী- শুভশ্রী। চারপাশের পরিবেশ ও দূষণ নিয়ে বেশ চিন্তিত তাঁরা।

শুভ সপ্তমীর শুভেচ্ছা জানিয়ে এই জুটি বললেন," খাওয়া- দাওয়া, আড্ডা, প্রেম সবটা নিয়ে জমে থাকতে। কিন্তু এর মধ্যে একটা কিন্তু রয়েছে।আমরা পুজোর ৪ টি দিন নিজেদের সুন্দর করে সাজাই। কিন্তু রাস্তা ঘাটে প্যান্ডেল হপিংয়ে বেড়িয়ে ভুলে যাই আশেপাশের পরিবেশের কথা। চিপস, কোল্ড ড্রিঙ্কের বোতল, আইসক্রিমের প্যাকেট যেখানে সেখানে ফেলে দিই।" কিন্তু শুধু নিজেকে সাজালে হবে? আশপাশটাও তো পরিষ্কার পরিছন্ন রাখতে হবে। ঠিক এই বার্তা নিয়েই পুজোর শুভেচ্ছা জানালেন রাজ্- শুভশ্রী। দুর্গাপুজোর কটা দিন বাংলা সিনেমা দেখতেও বললেন তাঁরা। ট্রাফিক আইন মেনে চলতে, হেলমেট পরে বেড়োনোর বার্তা দিলেন তাঁরা। আরও পড়ুন, হৃত্বিক রোশান- টাইগার শ্রফের যুদ্ধে কালেকশন তিনদিনে ১০০.১৫ কোটি, আরও ২০০ টি হল পেল বলিউডি 'ওয়ার'

রাজ্- শুভশ্রীর জুটি বেশ চর্চিত। পরিণীতা ছবিও বাক্স অফিস কালেকশনে বেশ এগিয়ে। ফলে এই জুটির মুখে এখন চওড়া হাসি। তাই দুর্গাপুজোর শুভেচ্ছাতেও তাদের দেখা গেল বেশ খোশমেজাজে। পরিণীতার পর আগামী ছবি নিয়ে খুব শীঘ্রই আসছে পরিচালক রাজ্ চক্রবর্তী।