War: হৃত্বিক রোশান- টাইগার শ্রফের যুদ্ধে কালেকশন তিনদিনে ১০০.১৫ কোটি, আরও ২০০ টি হল পেল বলিউডি 'ওয়ার'
হৃত্বিক রোশান- টাইগার শ্রফ (Photo Credits: YRF)

War, যুদ্ধে কাঁপছে বলিউড দুনিয়া। বক্স অফিস কালেকশন জায়গা করে নিল আরো কিছু হলে। বক্সঅফিস কাঁপিয়ে হয়ে উঠলো সেরার সেরা। হৃত্বিক রোশন (Hrithik Roshan) টাইগার শ্রফের (Tiger Shroff) জুটি এনে দিল বিশাল সাফল্য। যশ রাজ্ ফিল্মসের ( Yash Raj Films) ব্যানারে মুক্তি পায় এই ছবিটি। প্রথম তিনদিনেই ছবিটির বক্স অফিস কালেকশন  ১০০.১৫ কোটি টাকা। ছবির বক্স অফিস কালেকশন দেখে বাড়ানো হল  হলের সংখ্যা। আরও ১৫০- ২০০ টি হল পেল এই ছবিটি।

ইতিমধ্যে ৪০০০ টি হলে ছবিটি চলছে। ১৫০- ২০০ টি হল আরো সংযুক্ত হওয়ার পর বক্স অফিসে কালেকশনটি যে ২০০ কোটি ছাড়াবে তা বলাই বাহুল্য। গতবছর দীপাবলিতে মুক্তি পেয়েছিল যশ রাজ্ ফিল্মসের 'ঠাগস অফ হিন্দুস্তান'। কিন্তু সেভাবে বক্সঅফিসে হিট করতে পারেনি ছবিটি। কিন্তু এবছর তিনদিনে যে পরিমান হিট দিয়েছে ছবিটি তাতে খুশি চোপড়া পরিবার। দুর্গাপুজোর শুভদিনে এত বড় সাফল্য মুখে হাসি এনে দিয়েছে আদিত্য চোপড়ার স্ত্রী রানী মুখার্জির। আরও পড়ুন, 'রাজলক্ষ্মী ও শ্রীকান্ত' -র অভিনেত্রী জ্যোতিকা জ্যোতির সঙ্গে আড্ডায় 'লেটেস্টলি বাংলা'

কিছুদিন ধরে লক্ষ্য করা যাচ্ছে বলিউডে কম বাজেটের ছবি বেশি ব্যবসা করতে। কিন্তু 'ওয়ার' ছবিটি সেই রেকর্ড ভেঙে দিল। ১৭০ কোটি টাকা বাজেটের এই ছবিটি তিনদিনে যা ব্যবসা করেছে আশা করা যায় বাকি দিনগুলোয় রেকর্ডভাঙা ব্যবসা করবে। এবছর দিওয়ালির আগেই মুক্তি পেয়েছে একটি বিগ বাজেট ছবি। তাই দিওয়ালির আগে হাসি হাসি মুখ টলিউড ইন্ডাস্ট্রির।