Happy Teddy Day 2020 Wishes: প্রিয়জনকে জানান টেডি ডে-র শুভেচ্ছা জানিয়ে Wishes, WhatsApp, Facebook, SMS করে শেয়ার করে নিন এই Sticker গুলি
হ্যাপি টেডি বিয়ার ডে (File Photo)

Happy Teddy Day Wishes In Bengali: সময় যত বাড়ে প্রেম তত মধুর হয়। প্রেমে উপহারের মূল্য এক একজনের কাসে এক একরকম। কারও পছন্দ নতুন বইয়ের গন্ধ, কারও আবার প্রেমিকের দেওয়া পাট ভাঙা শাড়ি কিংবা প্রেমিকার দেওয়া পাঞ্জাবি। কারও আবার প্রেমের দিব্যিই যথেষ্ট। অনেকটা ভালোবাসজুড়ে রয়েছে এই ভালোবাসার সাতদিন ব্যাপী উদযাপন। ভ্যালেন্টাইন উইকের আজ চতুর্থী, টেডি ডে। আজ আপনার প্রেমিক, প্রেমিকার জন্য ছোট্ট হোক কিংবা ইয়া বড় টেডি নিয়ে হাজির হতেই পারেন। প্রিয়জনের মুখের হাসিটা গুরুত্বপূর্ণ, টেডির সাইজটা নয়। তাই মনের মানুষের মন বুঝে তাঁকে সারপ্রাইজ দিন।

বাচ্চারাই মূলত টেডি বিয়ার একটু বেশিই পছন্দ করে। তাই উপহারে যে টেডিই দিতে হবে এর কোনও বাধ্য বাধকতা নেই। মিষ্টি যে কোনও উপহার দিতে পারেন। তা লাভ ব্রড হোক কিংবা অন্য কোনও সফ্ট টয়। তা না হলে, লেটেস্টলি (LatestLY) সাজিয়ে এনেছে আপনাদের জন্য মিষ্টি সব হ্যাপি টেডি ডে- (Happy Teddy Day) স্টিকার। এগুলি আপনার প্রিয়জনের সঙ্গে শেয়ার করে নিন।আর তার মুখে মিষ্টি হাসি ফোটান। আর তৈরী হয়ে যান, পরের দিনটি উদযাপনের।

আমার মনে একটাই টেডি, সেটা তুমি/হ্যাপি টেডি প্রেম ডে
তুই-ই আমার টেডি বিয়ার/ হ্যাপি টেডি বিয়ার ডে
এটিই আমাদের আজীবন ভালবাসার প্রতীক/হ্যাপি টেডি ডে
প্রেম রোমান্টিক না হলেও তুমি-ই আমার চিরজীবনের সঙ্গী/হ্যাপি টেডি ডে

ভালবাসার এই মাস জুড়েই প্রেমের হাওয়ায় ভাসেন লাভ বার্ডস। ভালবাসা যেন কাছের মানুষের কাছে একটু বেশিই উপচে পড়ে।পাঠিয়ে দিন বেশ কিছু মিষ্টি মেসেজ। আর সেই মেসেজেই আপনার ভাললাগা হয়ে উঠতে পারে ভালবাসা।