Happy Promise Day 2020 Messages: শুধু প্রতিশ্রুতি নয়, দায়িত্ব নিয়ে প্রতিজ্ঞা পালন করতে প্রিয়জনের সঙ্গে শেয়ার করে নিন Wishes, WhatsApp, Facebook, SMS, Sticker গুলি
হ্যাপি প্রমিস ডে (File Photo)

Happy Promise Day 2020 Wishes In Bengali: প্রতিজ্ঞা তো কত কেউ করে, কিন্তু রাখতে পারে ক'জন? আজ সেই প্রতিজ্ঞা নেওয়ার দিন। একসঙ্গে পাশে থাকার, হাতে হাত রেখে এগিয়ে চলার প্রতিজ্ঞা। ইংরেজিতে প্রমিস ডে। ভালোবাসার সপ্তাহের আজ পঞ্চমী। আজ প্রেমিক প্রেমিকাদের একে অন্যকে প্রতিজ্ঞা করার দিন। আজ কত যৌবন ধোঁয়া ছাড়ার প্রতিশ্রুতি দেবে, পাশে থাকার প্রতিজ্ঞা করবে। অন্য মেয়েদের ফেসবুকে পোক না করার প্রতিজ্ঞা করবে। ছেলেদের আড় চোখে না দেখার প্রতিজ্ঞা নেবে। আপনি প্রমিস ডে-তে প্রেমিক বা প্রেমিকাকে কী প্রতিজ্ঞা করলেন?

এখনও পর্যন্ত প্রতিজ্ঞা না করে থাকলে ভ্যালেন্টাইন উইকের ৫-ম দিনটিতে প্রিয়জনকে উইশ করেন হ্যাপি প্রমিস ডে (Happy Promise Day)। লেটেস্টলি (LatestLY) আপনাদের জন্য নিয়েএসেছে সুন্দর সব স্টিকার। এগুলি আপনার প্রিয়জনকে শেয়ার করে ভালোবাসার গাঁট আরও মজবুত করে নিন।

সুখ-দুঃখ,হাসি-কান্নায় তোমার পাশে থাকার প্রতিজ্ঞা করলাম/ হ্যাপি প্রমিস ডে
চলার পথে বাধাবিঘ্নকে একসঙ্গে অতিক্রম করার প্রতিজ্ঞা/ হ্যাপি প্রমিস ডে
হাতে হাত রেখে কাটাবো সারাজীবন/ হ্যাপি প্রমিস ডে
হাতে হাত রেখে কাটাবো সারাজীবন/ হ্যাপি প্রমিস ডে

কারও হৃদয় ভাঙা বেদনা আরও বেদনা দেবে রবীন্দ্র সরোবরের ঝিলে প্রেমিক-প্রেমিকার আলিঙ্গন দেখে। প্রেমের কবিতা ফুটে উঠবে সোশ্যাল মিডিয়ার দেওয়ালে। 'পাগলি তোর সাথে কাটাবো বন্য জীবন' কিংবা 'আমার চোখে ঠোঁটে গালে তুমি লেগে আছো।' কত প্রেমের নিবেদন হবে। কত মালির বাগান খালি হয়ে গোলাপ আদানপ্রদান হবে প্রেমিক প্রেমিকার মধ্যে। বছরের বাকি দিনগুলি ঝগড়াঝাটি, মুখ ভার, ভুল বোঝাবুঝি হয়ে থাকলেও এই সাতটি দিন ওসব এড়িয়েই যাবেন কপোত-কপোতীরা। এর মধ্যেই দুরন্ত হোক প্রেম।