Jewellery Collections for Dhanteras & Diwali: আসন্ন ধনতেরাস ও দীপাবলি উপলক্ষে নতুন গয়নার সম্ভার নিয়ে এসেছে কল্যাণ জুয়েলার্স, তনিশক ও সেনকো গোল্ড
সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ড-এর কালেকশন (Picture Credits: Senco Gold & Diamonds)

সামনেই ধনতেরাস ও দীপাবলি উৎসব। উৎসব উপলক্ষে কল্যাণ জুয়েলার্স (Kalyan Jewellers) নিয়ে এল নতুন দীপাবলি সম্ভার অমেয়। তারা একটি নতুন ডিজিটাল ভিডিও ক্যাম্পেন লঞ্চ করার মধ্যে দিয়ে নিয়ে এল উৎসবের গয়নার সাম্প্রতিকতম সম্ভার অমেয়। সোনা আর হীরের সঙ্গে চুনী, পান্না, মুক্তো এবং অন্যান্য মূল্যবান পাথর মিলিয়ে তৈরি হয়েছে এই সম্ভারের গয়নাগুলো। অমেয় নাম থেকেই বোঝা যাচ্ছে, এখানে সীমাহীন বৈচিত্র্য। নিজের পছন্দ মত গড়ে নেওয়ার বিকল্প থাকায় এই সম্ভার অনেক বেশি নমনীয়। সাবেকি কায়দায় তৈরি অ্যান্টিক ডিজাইন, কুন্দন আর পলকাটার কাজ, ঐতিহ্যের দ্বারা প্রেরিত টেম্পল ডিজাইন, মূল্যবান পাথর আর পলকাটা হীরের নকশা করা গয়না-সবই এই সম্ভারে রয়েছে।

তনিশক (Tanishq) নিয়ে এসেছে দীপাবলি এক্সক্লুসিভ উৎসব সম্ভার ‘একত্বম’। একতার ধারণাই এই সম্ভারের অনুপ্রেরণা, এবং ভারতের শ্রেষ্ঠ শিল্পমাধ্যমগুলোর সঙ্গমস্থল এই সম্ভার। এসবের সূক্ষ্ম সংমিশ্রণে তৈরি হয়েছে এই অসামান্য সম্ভার, যা একতার সৌন্দর্যকে জীবন্ত করে তোলে। একত্বম ভারতের কয়েকজন সেরা কারিগরের শিল্পকর্মের প্রতি শ্রদ্ধার্ঘ। সারা দেশের এইসব কারিগর একতা বোধ করেছেন বলে একত্র হয়ে এই সম্ভার সৃষ্টি করেছেন। এই সম্ভারের দীপ্তির কারণ ভারতের বিভিন্ন অঞ্চলের ১৫টি ভিন্ন শিল্পমাধ্যমের সমন্বয়, যা প্রত্যেকটি গয়নাকে একেকটি মাস্টারপিসে পরিণত করেছে।

 

সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস (Senco Gold and Diamonds) নিয়ে এসেছে 'ধনতেরাস শাগুন অফার'। এই অফারে থাকছে একগুচ্ছ অফার। ডায়মন্ড জুয়েলারি কিনলে থাকছে ফ্রি ইএমআই কার্ড এবং ফ্রি ইনসিওরেন্স-এর সুবিধা। এর জন্য লাগছে না কোনও অতিরিক্ত সুদ এবং মেকিং চার্জও বিনামূল্যে দেওয়া হচ্ছে। এরপর আসছে বিয়ের মরসুম। কনেদের জন্য রয়েছে বিবাহ কালেকশন, শুধু তাই নয় রয়েছে অহম কালেকশন। সেনকোর প্রতিটি শাখায় এই কালেকশন উপলব্ধ রয়েছে।