Durga Puja 2019: পোশাকে চমক দিয়ে দুর্গাপুজোয় সকালে পরুন এমন পোশাক, বিকেলে এমন...
(Photo Credits: Instagram)

Durga Puja Sasthi Style Ups: এক্কা দোক্কা করে আর কয়েকদিন পরই শুরু হচ্ছে বাঙালির প্রাণের উৎসব দুর্গাপুজা। প্রতিবারের মত এবারও নিজেকে ও তাঁর সন্তানদের সাজিয়ে আসছেন বাপের বাড়ি। মাকে দেখতে আপনিও নিজেকে সাজিয়ে ওঠার প্রস্তুতি শুরু করে দিয়েছেন নিশ্চয়। যদি না করে থাকেন এখুনি বুটিকগুলিতে পৌঁছে যান আর খুঁজে নিন আপনার পছন্দের পোশাকটি।

যেহেতু উৎসবটি বাঙালির দুর্গাপুজো সেহেতু শাড়ি না পরলে আপনাকে কোথাও যেন খালি খালি লাগবে। তাই ষষ্ঠীর সকাল বিকেলের জন্য রাখুন শাড়ি। কিন্তু কী শাড়ি পরবেন? তাঁত, শিফন, গরদ, সিল্ক? যাই পরুন মাথায় রাখবেন সময়টা কিন্তু অক্টোবরের শুরু। তাই গরমে একটু ঘাম ঝরবে এটা কিন্তু মাথায় রাখবেন। সেই বুঝে ঠিক করে নিন আপনি কোনটাতে আরামদায়ক হবেন। আরও পড়ুন, Durga Puja 2019: দুর্গা পুজোয় পাতে থাকুক শুধুই বাঙালি খাওয়ার, কিন্তু কোথায় সারবেন পেটপুজো?

ষষ্ঠীর (Sasthi) সকালে আপনার ওয়ার্ডরোবে রাখুন হালকা রঙের কোনো শাড়ি। সেটা হতে পারে গোলাপী, আকাশি, অফ হোয়াইট এরকম কিছু। বাছতে পারেন গঙ্গা- যমুনা শাড়ি অথবা জামদানি। কটন শাড়িও বেশ আকর্ষণীয় লাগে। এবারের ট্রেন্ডিং ডিজাইনার ব্লাউজ (Designer Blouse)। দাম শুরু হচ্ছে সাড়ে ৫০০ থেকে ৬০০, ৭০০। এধরণের ব্লাউজ খাদি এবং কটনের হয়। খাদির হলে দামটি একটু কম হয়। কটন হলে একটু বেশি। তবে ফ্যাশন ট্রেন্ডের কাছে দামের জন্য হার না হয় নাইবা মানলেন। এবার পুজোয় এই ব্লাউজ না পরলে আপনি কিন্তু নজরে পড়বেন না। তবে কটনের শাড়ির সঙ্গেই এই ব্লাউজ ভালো লাগবে।

তাহলে দেরি না করে চলে যান কোনো বুটিকে কিংবা নজর রাখতে পারেন অনলাইন বুটিকেও। সহজেই খুঁজে পায়ে হবেন আপনার পছন্দের ব্লাউজ। কটনের শাড়ি ও কটনের ব্লাউজ গরমের জন্যেও যথেষ্ট আরামদায়ক। সঙ্গে রাখুন সেই বাঙালির প্রিয় সাজ। ছোট্ট টিপ্ আর হালকা লিপস্টিক।