১১ নভেম্বর, ২০১৯ রাশিফল: সপ্তাহের প্রথম দিন, কেমন যাবে? জানুন আজকের রাশিফলে
দৈনিক রাশিফল। (File Image)

১১ নভেম্বর, ২০১৯: আজ সোমবার। সপ্তাহের প্রথমদিন শুরু হয়ে গেছে। কেমন যাবে আজ বাকি দিনটা? কী রয়েছে আজকে আপনার ভাগ্যে? নতুন কিছু কি ঘটতে চলেছে? কোনও সুখবর থাকছে কি? আজ কি আপনার জন্য কোনও ভাল কিছু অপেক্ষা করে আছে। আজকের দিনে কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা! নাকি খারাপ কিছুর অপেক্ষা করে আছে আপনার ভাগ্যে। কী বলছে আপনার ভাগ্য গণনা। জানুন বিখ্যাত জ্যোতিষীর দ্বারা বিশ্লেষণের পর আজকের দিন নিয়ে ভবিষ্যত গণনা। কোন রং বা সংখ্যাটা আপনার কাছে আজ শুভ হতে পারে। জানুন আজকের রাশিফলে।

মেষ: আজ, বাড়ি, গাড়ি যা কেনার ক্ষেত্রে দিনটি শুভ। ব্যবসা বৃদ্ধি করুন। কর্মক্ষেত্রে সুখবর পেতে পারেন। প্রেমের ক্ষেত্রে দিনটি শুভ।

আরও পড়ুন, বুলবুল বিদায়ে রাজ্যে এখনই পড়ছে না শীত, সোমবার ঘূর্ণিঝড় উপদ্রুত এলাকা পরিদর্শনে মুখ্যমন্ত্রী

শুভ সংখ্যা: ১

শুভ রং - গাঢ় লাল

বৃষ: এই রাশির জাতক জাতিকাদের ক্ষেত্রে দিনটি মোটের ওপর ভালো মন্দে কাটবে। ভালো ও খারাপ খবর দুটিই আসবে। মন শান্ত রাখুন। কাজে মন দিন।

শুভ সংখ্যা: ১০

শুভ রং - গোলাপি

মিথুন: আজ সৃজনশীলতার জন্য শিল্পী ও সাহিত্যিকদের সুনাম বৃদ্ধি পাবে। চিকিৎসকরা নতুন কিছু শুরু করতে পারেন। বাড়িতে আত্মীয়স্বজন সমাগম হতে পারে। বিয়ের প্রস্তাব এলে দশবার ভেবে দেখবেন।

শুভ সংখ্যা: ৩

শুভ রং - সাদা

কর্কট: ভ্রমণের যোগ রয়েছে। সন্তানদের কৃতিত্বে গর্বিত হতে পারেন। শরীর খারাপ হওয়ার আশঙ্কা আছে। প্রেমে ব্যাঘাত ঘটতে পারে।

শুভ সংখ্যা: ৪

শুভ রং - কমলা

সিংহ: আজ আপনার দিনটা খুব ভালো নয়। কাছের মানুষের কাছ থেকে কষ্ট পেতে পারেন। অর্থাগমের দিক গুলো নিজের ভুলে ক্ষতিগ্রস্ত হবে। প্রেমে বিরহের আশঙ্কা খুব বেশি।

শুভ সংখ্যা: ৭

শুভ রং - ধূসর

কন্যা: পুরনো বন্ধুর সঙ্গে বহুদিন পরে দেখা হয়ে যেতে পারে। বাবা-মায়ের শরীর স্বাস্থ্যের প্রতি একটু বেশি খেয়াল রাখবেন। নিজের শরীরের প্রতিও নজর দিন। প্রেমে তৃতীয় ব্যক্তির উপস্থিতি ঘটতে পারে।

শুভ সংখ্যা: ৩

শুভ রং - হালকা সবুজ

তুলা: বহুদিনের পাওনা টাকা উদ্ধার হবে। প্রকৃত বন্ধুর সঙ্গে সাক্ষাৎ হলে তার থেকে সহযোগিতা আজ পাবেন। প্রেমে কোনও বাধা নেই।

শুভ সংখ্যা: ৮

শুভ রং - কালচে লাল

বৃশ্চিক: অর্থাগমে কোনও বাধা নেই। ব্যবসা বাড়াতে পারেন। যেকোনো ব্যবসায়ীদের আজ বেশি লাভ হবে। কাছের মানুষকে সময় দিন।

শুভ সংখ্যা: ৯

শুভ রং - কালো

ধনু: এই রাশির জাতক জাতিকাদের ক্ষেত্রে দিনটি শুভ। ব্যবসায় বেশি লগ্নি করতে পারেন। দাম্পত্যজীবন ভালোই কাটবে। কাছের মানুষের সঙ্গে ঘুরতে যান।

শুভ সংখ্যা: ৫

শুভ রং - হালকা হলুদ

মকর: এই জাতক জাতিকাদের ক্ষেত্রে দিনটি খুবই শুভ। আজ আপনার বন্ধুভাগ্য খুবই ভালো। বন্ধুর সাহায্য ও পরামর্শে আপনার জীবনের মোড় ঘুরতে পারে। বেকারদের চাকরি হতে পারে।

শুভ সংখ্যা:৬

শুভ রং - গাঢ় নীল

কুম্ভ: আজ যে কোনও কাজই সফলভাবে পূর্ণ হবে। ব্যবসায়ীদের আজ প্রচুর লাভের সম্ভাবনা। অনেক নতুন কাজের পরিকল্পনা মাথায় আসবে। নিজের কাজটি আগে গুছিয়ে নিন।

শুভ সংখ্যা: ২

শুভ রং - মেরুন

মীন: এই জাতক জাতিকাদের অর্থাগম। ঘরে-বাইরে সর্বত্র শান্তি বিরাজ করবে। বাতের ব্যাথার রোগী হলে কষ্ট বাড়তে পারে। প্রেমের ক্ষেত্রে দিনটি শুভ।

শুভ সংখ্যা: ৫

শুভ রং - হলুদ