Coronavirus Cases In India: ২৪ ঘণ্টায় দেশে করোনা আক্রান্ত ১৩,০৮৩ জন,মৃত্যু ১৩৭ জনের
ভারতে করোনা (Photo Credits: PTI)

নতুন দিল্লি, ৩০ জানুয়ারি: গত ২৪ ঘণ্টায় সারা দেশে করোনাভাইরাসে (COVID-19) আক্রান্ত হলেন ১৩ হাজার ৮৩ জন। একই সময়ে মৃত্যু হয়েছে মাত্র ১৩৭ জনের। ২৪ ঘণ্টায় সুস্থ হয়ে ছাড়া পেয়েছেন ১৪ হাজার ৮০৮ জন। দেশে মোট করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ১ কোটি ৭ লাখ ৩৩ হাজার ১৩১ জন। তার মধ্যে বর্তমানে চিকিৎসা চলছে মাত্র ১ লাখ ৬৯ হাজার ৮২৪ জন। সুস্থ হয়েছেন ১ কোটি ৪ লাখ ৯ হাজার ১৬০ জন। মৃত্যু হয়েছে ১ লাখ ৫৪ হাজার ১৪৭ জনের। আজ এই পরিসংখ্যান দিয়েছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রক।

আইসিএমআর (ICMR) জানিয়েছে, গতকাল পর্যন্ত সারা দেশে ১৯ কোটি ৫৮ লাখ ৩৭ হাজার ৪০৮টি নমুনা পরীক্ষা করা হয়েছে। তার মধ্যে গতকাল হয়েছে ৭ লাখ ৫৬ হাজার ৩২৯টি নমুনার পরীক্ষা। আরও পড়ুন: Weather Update: এক ধাক্কায় ৩ ডিগ্রি বাড়ল তাপমাত্রা, জেলায় জেলায় কুয়াশার দাপট

করোনায় বিশ্বে আক্রান্তের সংখ্যা ছাড়িয়েছে ১০ কোটি ২৬ লাখ এবং মৃতের সংখ্যা ছাড়িয়েছে ২২ লাখ ১৬ হাজার। আজ সকাল পর্যন্ত বিশ্বে করোনায় আক্রান্ত হয়েছেন ১০ কোটি ২৬ লাখ ২৮ হাজার ১৮৩ জন এবং মৃত্যু হয়েছে ২২ লাখ ১৬ হাজার ২৭৯ জনের। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৭ কোটি ৪৩ লাখ ২৩ হাজার ৮৮১ জন।