Mamata Banerjee: 'আমি ব্রাক্ষ্মণ, বিজেপির কাছ থেকে ক্যারেকটার সার্টিফিকেট চাই না', বললেন মমতা বন্দ্যোপাধ্যায়
Mamata Banerjee (Photo Credit: ANI/Twitter)

পানজিম, ১৪ ডিসেম্বর: গোয়া থেকে বিজেপিকে শেষ করতে হবে। গোয়া থেকে বিজেপিকে খতম করতে প্রত্যেককে একজোট হতে হবে। গোয়া সফরের দ্বিতীয় দিনে এমনই মন্তব্য করলেন তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, গোয়াতে বাইরের কেউ এসে রাজত্ব করবে, তা তিনি চান না। তিনি গোয়ারই একজন। শুধু তাই নয়, তিনি ব্রক্ষ্মণ পরিবারের একজন। তাই বিজেপি তাঁর সম্পর্কে কী বলছে, সেসব তিনি ভাববেন না বলে ম্নতব্য করেন মমতা বন্দ্যোপাধ্যায়।

কলকাতা পুরসভার (KMC Election) ভোটের প্রচারের মাঝেই গোয়ায় যাবেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। এমন খবর আগেই মেলে। পূর্ব নির্ধারিত সেই কর্মসূচি অনুযায়ী ফের গোয়ায় যান তৃণমূল কংগ্রেস নেত্রী। গোয়ায় পৌঁছে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে (Abhishek Banerjee) সঙ্গে নিয়ে সোমবার জনসভা করেন বাংলার মুখ্যমন্ত্রী। মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, গোয়ায় তাঁরা ভোট ভাগ করতে আসেননি। গোয়ায় (Goa) একসঙ্গে লড়াই করে, জিততেই তাঁরা এসেছেন। গোয়ায় বিজেপির বিরুদ্ধে সম্মিলিত লড়াই করতেই তৃণমূল কংগ্রেস (TMC) হাজির হয়েছে বলে জানান মমতা বন্দ্যোপাধ্যায়। গোয়ায় গিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় যে জনসভা করেন, সেখানে অভিষেক বন্দ্যেপাধ্যায়ের পাশপাশি দেখা যায় সাংসদ মহুয়া মৈত্রকেও।

আরও পড়ুন: Mamata Banerjee: 'ভোট ভাগ করতে আসিনি, বিজেপির বিরুদ্ধে লড়তে এসেছি', গোয়ায় বললেন মমতা

মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, তিনি সব ভাষা বোঝেন। তিনি মারাঠিও যেমন বোঝেন, তেমনি কোঙ্কনিও বোঝেন। তাই গোয়ার মানুষে যেন তাঁর কাছ থেকে কিছু না লুকোন, সেই আবেদন করেন তৃণমূল কংগ্রেস নেত্রী। মমতার পাশাপাশি গোয়ার জনসভা থেকে বিজেপির (BJP) বিরুদ্ধে তোপ দাগতে দেখা যায় দলের সর্বভারতীয় সভাপতি অভিষেক বন্দ্য়োপাধ্যায়কে। তৃণমূল কংগ্রেস বিজেপির কাছে  শিরদাড়া বিক্রি করে দেয়নি বলে গোয়া থেকে বিজেপির বিরুদ্ধে আক্রমণ করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।