Panchayat Member Thrashed With Sticks: রাজ্যের শাসকদলের পঞ্চায়েত সদস্যকে লাঠি দিয়ে বেধড়ক মার, ভাইরাল ভিডিও
Panchayat Member Thrashed With Sticks On Road (Photo: Twitter)

সেহোর, ৩০ জুলাই: মধ্যপ্রদেশের (Madhya Pradesh) একটি গ্রামে নবনির্বাচিত পঞ্চায়েত সদস্যকে (Panchayat Member) শুক্রবার একদল লোক লাঠি দিয়ে বেধড়ক (Beaten) মারধর করেছে। ঘটনাটি ঘটেছে সেহোর জেলার একটি গ্রামে। মারধরের ভিডিও সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। জানা গিয়েছে, পঞ্চ রাকেশ লোধি (Panch Rakesh Lodhi) নামের পঞ্চায়েতের সদস্য কয়েকজন সহকারীকে নিয়ে এলাকায় কাজের পরিস্থিতি খতিয়ে দেখতে যান। সেই সময় মহেশ লোধির নেতৃত্বে প্রায় পাঁচজনের একটি দল সেখানে আসে। তাঁদের মধ্যে উত্তপ্ত বাক্য বিনিময় হয়। আচমকা লাঠিসোঁটা দিয়ে রাকেশকে মারধর করতে শুরু করেন মহেশ ও তাঁর দলবল।

ব্যস্ত রাস্তার মাঝখানে লাঠি বেধড়ক মারধর চলতে থাকে। ভিডিওতে দেখা যাচ্ছে যে রাকেশ রাস্তার উপর কুঁকড়ে রয়েছেন। তাঁর পিঠ, পেট এবং মাথায় লাঠি দিয়ে আঘাতের পর আঘাত করা হচ্ছে। লাঠি দিয়ে মারা ছাড়াও চলছে লাথি ও ঘুষি। তিনি নিজেকে রক্ষা করার চেষ্টা করছেন, কিন্তু পারছেন না। পুলিশ জানিয়েছে, একটি মামলা দায়ের করা হয়েছে। রাকেশ ও সোনুকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আরও পড়ুন: Birsa Munda Airport Gets Bomb Threat: ২০ লাখ টাকা না দিলে বিস্ফোরণ ঘটবে, রাঁচির বিরসা মুন্ডা বিমানবন্দরে আবারও বোমা হামলার হুমকি

দেখুন ভিডিও:

মধ্যপ্রদেশের সাম্প্রতিক পঞ্চায়েত নির্বাচনে ক্ষমতাসীন বিজেপি দুর্দান্ত জয় পেয়েছে। ২৩,০০০ গ্রাম পঞ্চায়েতের মধ্যে বিজেপি-সমর্থিত প্রার্থীরা ২০,৬১৩ পঞ্চায়েতে জয়ী হয়েছে। প্রায় ৬২৫ বিজেপি-সমর্থিত প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হয়েছেন।