Gorakhpur Shocker: নিজের মেয়েকে সম্পত্তি পাইয়ে দিতে স্বামী ও দুই সৎ পুত্রকে খুন করল মহিলা
প্রতীকী ছবি (Photo Credits: Pixabay)

গোরখপুর: স্বামী ও দুই সৎ ছেলের জন্য সম্পত্তির (Property) ভাগ পাবে না তার মেয়ে। এই আশঙ্কায়  স্বামী (Husband) ও দুই সৎ ছেলেকে (Stepsons) খুন (kill) করল এক মহিলা। পাশবিক এই ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের (UttarPradesh) গোরখপুরে (Gorakhpur)।

যদিও নিজের অপরাধের কথা চাপা দেওয়ার জন্য, ওই মহিলা পুলিশের কাছে অভিযোগ করে যে একদল অজ্ঞাত পরিচয়ের দুষ্কৃতী এসে তাদের বাড়িতে চড়াও হয়। তারপর তার স্বামী ও দুই সৎ  পুত্রকে খুন করে।

যদিও ওই মহিলার কথায় অসংগতি পেয়ে তাকে টানা জেরা করতে থাকে পুলিশের তদন্তকারীরা। বেশ কিছুক্ষণ বাদে পুলিশি জেরার কাছে হার মেনে ওই মহিলা শিকার করে নেয় যে সে ভয় পেয়েছিল। তার মনে হয়েছিল যে নিজের মেয়ে তার স্বামীর সম্পত্তিতে কোনও ভাগ পাবে না। সেই আতঙ্ক থেকে সে নিজের স্বামী ও দুই সৎ সন্তানকে খুন করে।

শনিবার গভীর রাতে এই ঘটনা ঘটানোর পর ওই মহিলাটি পুলিশকে ফোন করে জানায় যে দুজন মাস্ক পড়া ব্যক্তি তার স্বামী ও সন্তানদের বেধড়ক মারধর করছে। এই খবর পেয়ে পুলিশ যখন ওই মহিলার সাহাবগঞ্জের বাড়িতে যায় তখন সেখানে মহিলাটির স্বামী ও দুই সন্তানের দেহ রক্তাক্ত অবস্থায় বিছানায় পড়ে থাকতে দেখা যায়।

পুলিশ সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে গেলে সেখানকার চিকিৎসকরা  তাদের মৃত বলে ঘোষণা করেন। এরপর পুলিশ যখন মহিলাটিকে জেরা করতে শুরু করে তখন জানতে পারে তার স্বামী সম্পত্তি থেকে মহিলাটিকে কিছু অংশও দিতে রাজি ছিল না। পাশাপাশি তার মেয়ের প্রতিও খারাপ উদ্দেশ্যও ছিল।