Uttar Pradesh: মায়ের মৃত্যুশোকে আত্মহত্যা ৩ ভাই-বোনের
Representational Image (Photo Credits: File Image)

লখিমপুর, ১২ জুলাই: মায়ের মৃত্যুর শোকে নিতে না পেরে আত্মহত্যা (Suicide) করলেন তিন ভাইবোন - দুজন পুরুষ এবং একজন মহিলা। শনিবার ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশর (Uttar Pradesh) লখিমপুরে। পুলিশ তিনজনের মৃতদেহ ডাইনিং রুম থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে। বাড়ি ফিরে মৃতদের বাবা দরজা ভেতর থেকে তালাবন্ধ দেখেন। অনেকর ডাকাডাকির পর তিনি পুলিশে খবর দেন। মৃতদের মধ্যে একজন বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক এবং অন্যজন বেসরকারি সংস্থার প্রাক্তন কর্মচারী। পবন লখনউয়ের একটি বেসরকারি সংস্থায় কাজ করতেন। অন্যদিকে প্রীতি স্কুলে পড়াতেন। মায়ের মৃত্যুর পরেই ভাই-বোন চাকরি ছেড়ে দিয়েছিলেন। পুলিশ জানিয়েছে, সুইসাইড নোট পাওয়া গেছে। তাতে বলা হয়েছে, মায়ের মৃত্যুর শোক তিন ছেলে-মেয়ে নিতে পারছিল না। মৃতদের মধ্যে একভাই বিশেষ ভাবে সক্ষম।

মৃতদের বাবা ৬০ বছরের আদিত্য প্রকাশ অবস্তি পুলিশকে জানিয়েছেন, তাঁর স্ত্রী গত বছরের সেপ্টেম্বরে অসুস্থতায় মারা যান। তার পর থেকে তার তিন ছেলে মেয়ে প্রীতি (২৫), গগন (৩৫) এবং পবন (৩০) মনমরা হয়ে পড়েছিল। প্রবীণ আদিত্য বলেন, "আমার স্ত্রী মারা যাওয়ার পরে ছেলে-মেয়ে চাকরি ছেড়ে দেয়। আমি স্পষ্টতই স্ত্রীর মৃত্যুর শূন্যতা পূরণ করতে পারিনি। কারণ আমার সব সন্তানরা তাদের মাকে খুব ভালোবাসত।" আরও পড়ুন: Coronavirus Update: ভারতে একদিনে রেকর্ড সংখ্যক করোনা আক্রান্ত হয়ে ২৮,০০০ পার, মৃত ৫৫১

কোতোয়ালি থানার পুলিশ অজয় ​​মিশ্র জানান, প্রতিবেশীরা পুলিশকে জানিয়েছে যে মা মারা যাওয়ার পর থেকেই ছেলে-মেয়েরা মেলামেশা বন্ধ করে দিয়েছিল। এটি আত্মহত্যার ঘটনা বলে মনে হয়েছে এবং একটি সুইসাইড নোটও পাওয়া গেছে। মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানা হয়েছে।