Uttarpradesh: দাদুর ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে ১৫ লাখ টাকা ট্রান্সফার, গ্রেফতার নাতি
প্রতীকী ছবি (Photo Credit: Pixabay)

আগ্রা, ১৮ সেপ্টেম্বর: দাদুর ব্যাঙ্ক অ্যাকাউন্ট (Bank Transfer) থেকে নিজের অ্যাকাউন্টে ১৫ লাখ টাকা হাতিয়ে নিয়ে গ্রেফতার নাতি। পুলিশের জেরায় অভিযুক্তের বক্তব্য, রাজকীয় জীবনযাপন করার ইচ্ছে ছিল তরুণের। যার জেরেই দাদুর রোজগারের পয়সা নিজের অ্যাকাউন্টে ট্রান্সফার করে সে। ঘটনাটির তদন্ত শুরু করেছে আগ্রা (Agra) পুলিশ। পড়ুন: Sharbari Dutta Dies Of Stroke: প্রয়াত বিখ্যাত ফ্যাশন ডিজাইনার শর্বরী দত্ত, শৌচাগার থেকে দেহ উদ্ধার 

পুলিশ সূত্রে খবর, "অভিযুক্তের দাদুর নাম রাজা রাম, অবসরপ্রাপ্ত বায়ুসেনা কর্মী। আচমকাই তাঁর নজরে আসে অজ্ঞাতপরিচয় কোনও ব্যক্তির ব্যাঙ্ক অ্যাকাউন্টে রাজা রামের অগোচরে টাকা ট্রান্সফার হচ্ছে। গত মার্চ মাস থেকে অগাস্ট পর্যন্ত ৫ মাসে ১৫ লাখ টাকা উধাও হয়ে গেছে তাঁর অ্যাকাউন্ট থেকে। এরপরই তিনি পুলিশে খবর দেন। অভিযুক্তের বিরুগ্ধে ৪২০ ধারায় অভিযোগ দায়ের হয়েছে।"

রাজা রাম জানিয়েছেন, এতগুলো টাকা যে তাঁর অ্যাকাউন্ট থেকে ট্রান্সফার হয়েছে, সেটা সম্পূর্ণ অগোচরে। ব্যাঙ্কের তরফে ওটিপিও আসেনি এমনকী কোনও ফোনও আসেনি তাঁর কাছে। প্রথমে তিনি সাইবার ক্রাইম সেলের সঙ্গে যোগাযোগ করেন। তাঁদের তদন্তে জানা যায়, ভুয়ো সিম কার্ড থেকে পেটিএম এবং মোবিকুইক ওয়ালেটের অ্যাকাউন্ট তৈরি করে সেখানে টাকা ট্রান্সফার করা হত। এরপর সেই টাকা চলে যেত রাজা রামের পুত্রবধূর ব্যাঙ্ক অ্যাকাউন্টে। যার ছেলেকেই তদন্তে নেমে গ্রেফতার করেছে পুলিশ। এছাড়া এই ঘটনায় যুক্ত রয়েছে আরও দু'জন। কৃষ্ণ, তার বয়স ২৪, ভুয়ো সিমকার্ড যোগাড়ে সাহায্য করেছিল এই ছেলেটি। যা দিয়েই মোবিকুইক এবং পেটিএমে ভুয়ো অ্যাকাউন্ট তৈরি করা হয়। এছাড়া আরও এক অভিযুক্তের নাম আকাশ কুমার। মোট তিনজনকেই গ্রেফতার করেছে পুলিশ।