যদিও মহিলার দাবি, তিনি অজান্তেই তাঁর ছেলের ওপর বসে পড়েছিলেন। মৃত কিশোরের নাম ডাকোটা লেভি স্টিভেনস এবং অভিযুক্ত মায়ের নাম জেনিফার লি উইলসন। ইতিমধ্যেই তাঁকে গ্রেফতার করেছে পুলিশ। যদিও মহিলা কিন্তু দাবি করছেন, তিনি অজান্তেই এই ঘটনাটি ঘটিয়েছে। যদিও ময়নাতদন্তে জানা গিয়েছে, প্রায় পাঁচ মিনিট ধরে সে ঝটপট করছিল। তারপরেও প্রায় ৭-৮ মিনিট পর্যন্ত কিশোরের ওপর বসেছিলেন ওই মহিলা।

প্রাথমিক তদন্তে জানা যাচ্ছে, দত্তক নেওয়ার পর থেকেই ছেলের ওপর অত্যাচার চালাতো ওই মহিলা। তাই বাধ্য হয়ে গত ২৭ এপ্রিল ওই কিশোর বাড়ি থেকে বেরিয়ে এক প্রতিবেশীর কাছে আশ্রয়ের জন্য যায়। সেখানে ওই কিশোর বলে যে সে তাঁদের কাছেই থাকতে চায়। কিন্তু মহিলা রেগে গিয়ে তাঁকে টেনে নিয়ে আসে। তারপর শাস্তি দেওয়ার নামে কিশোর খাটে বসিয়ে তাঁর ওপর বসে পড়ে অভিযুক্ত। এই ঘটনা সামনে আসতে প্রথমে ওই মহিলা নিজেকে নিরাপরাধ বলে দাবি করে। কিন্তু ময়নাতদন্তের রিপোর্ট ও প্রতিবেশীদের বয়ান অনুযায়ী সন্দেহের তির মহিলার দিকেই যায়।

ময়নাতদন্তে জানা যায় মাথা ও ঘাড়ে প্রচন্ড আঘাত হওয়ার কারণে মৃত্যু হয় ওই কিশোরের।  তারপরেই চলতি সপ্তাহে তাঁকে জেরা করার জন্য ডাকা হয়। সেখানেও সে নিজেকে নির্দোষ বলে দাবি করেন। তবে গত মঙ্গলবার ওই মহিলাকে গ্রেফতার করা হয়। পুলিশ জানিয়েছে, অভিযুক্ত দোষী সাব্যস্ত হলে ছয়বছর তাঁকে জেলবন্দি থাকতে হবে। সেই সঙ্গে তাঁর জরিমানা হবে বলে জানা গিয়েছে এবং তাঁর ফোস্টার লাইসেন্স বাতিল করা হবে।