UP Horror: ফের উত্তরপ্রদেশে ২ নাবালিকাকে ধর্ষণের অভিযোগ
প্রতীকী ছবি (Photo Credits: ANI)

নয়ডা, ৯ অক্টোবর: ফের উত্তরপ্রদেশে (UP) দুই নাবালিকাকে ধর্ষণের অভিযোগ। একটি ঘটেছে ফিরোজাবাদে, আরেকটি নয়ডাতে। ফিরোজাবাদের শিকোহাবাদে (Shikohabad) এক বিশেষভাবে সক্ষম (Differently-Abled) নাবালিকাকে ধর্ষণের অভিযোগ। অন্যদিকে নয়ডার দাদরিতে (Dadri) ১২ বছরের এক নাবালবিকা ধর্ষণের অভিযোগ। ফিরোজাবাদের ঘটনায় কেউ গ্রপ্তার না হলেও দাদরির ঘটনায় অভিযুক্তদের গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, গতকাল শিকোহাবাদে বাবার দোকান থেকে ফিরছিল বিশেষভাবে সক্ষম নাবালিকা। রাস্তা থেকে তাক জোর করে তুলে নিয়ে যায় গ্রামেরই এক ব্যক্তি। এরপর নিজের বাড়িতে নিয়ে গিয়ে নাবালিকাকে ধর্ষণ করে। অভিযুক্তর খোঁজ তল্লাশি শুরু করেছে পুলিশ। দুটি দল গঠন করা হয়েছে। অন্যদিক দাদরিতে ১২ বছরের এক নাবালিকাকে ধর্ষণের অভিযোগ ২ যুবকর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে ৬ অক্টোবর। ২ যুবককেই গ্রেপ্তার করা হয়েছে।আরও পড়ুন: Ram Vilas Paswan Dies: প্রয়াত রামবিলাস পাসওয়ান, টুইটারে আবেগ তাড়িত পোস্ট ছেলে চিরাগের

গত কয়েক সপ্তাহে উত্তরপ্রদেশে ধর্ষণের ঘটনা ঘটছে। এমনিতেই হাথরাসের ঘটনায় বিরোধীদের সমালোচনার মুখে যোগী আদিত্যনাথ সরকার। ১৯ বছরের এক দলিত যুবতিকে ধর্ষণের অভিযোগ উঠছে ৪ যুবকের বিরুদ্ধে। ওই যুবতির মৃত্যু হয় দিল্লির একটি হাসপাতালে।