Mamata Banerjee: 'উত্তরপ্রদেশে বিজেপি হারলে, কেন্দ্রে ওদের হার নিশ্চিত', যোগী সরকারকে কড়া আক্রমণ মমতার
Mamata Banerjee (Photo Credit: ANI/Twitter)

লখনউ, ৮ ফেব্রুয়ারি: উত্তরপ্রদেশের নির্বাচন (UP Election 2022) উপলক্ষ্যে এবার প্রচার শুরু করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। অখিলেশ যাদবের সমর্থনে উত্তরপ্রদেশে গিয়ে ভার্চুয়াল সভা শুরু করেন মমতা বন্দ্য়োপাধ্যায়। উত্তরপ্রদেশে প্রচারে গিয়েই এবার বিজেপিসহ যোগী আদিত্যনাথকে একহাত নেন তৃণমূল কংগ্রেস নেত্রী।

মমতা বন্দ্য়োপাধ্যায় বলেন, উত্তরপ্রদেশে (Uttar Pradesh) যদি বিজেপি পরাজিত হয়, তাহলে কেন্দ্রেও ওদের হার নিশ্চিত। উত্তরপ্রদেশে ভার্চুয়াল সভায় হাজির হয়ে বিজেপিকে বেনজির আক্রমণ করেন তৃণমূল কংগ্রেস নেত্রী। তিনি বলেন, করোনায় মৃতদের দেহ গঙ্গায় ভাসিয়ে দিয়েছেন যোগী সরকার (Yogi Adityanath) । কোভিডে মৃতদের দেহ সৎকারও করেননি যোগী। শুধু তাই নয়,  উত্তরপ্রদেশ হয়ে কোভিডে (COVID 19) মৃতদেহ বাংলায় ভেসে এলে, তাঁদের সৎকার করা হয়েছে। বাংলার সরকার মৃতদেহ সৎকারে কখনও কারও অমর্যাদা করেনি বেলও যোগীর বিরুদ্ধে তোপ দাগেন মমতা বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন: Narendra Modi: 'কংগ্রেস না থাকলে কাশ্মীরি পণ্ডিতরা ভূমিচ্যুত হতেন না, মেয়েরা 'তন্দুর' হতেন না', আক্রমণ মোদীর

প্রত্যেকে যাতে এবারের উত্তরপ্রদেশ নির্বাচনে অখিলেশ যাদবের দল সমাজবাদী পার্টিকে সমর্থন করেন, সে বিষয়ে সুর চড়ান মমতা বন্দ্য়োপাধ্যায়। তিনি বলেন, বিজেপি যে ধরণের মিথ্যে প্রতিশ্রুতি দেয়, তার জালে কেউ ফেঁসে যাবেন না বলে মন্তব্য করেন মমতা বন্দ্য়োপাধ্যায়।