Narendra Modi: 'কংগ্রেস না থাকলে কাশ্মীরি পণ্ডিতরা ভূমিচ্যুত হতেন না, মেয়েরা 'তন্দুর' হতেন না', আক্রমণ মোদীর
PM Narendra Modi (Photo Credit: ANI/Twitter)

দিল্লি, ৮ ফেব্রুয়ারি: দেশের উন্নয়নে বুাধা সৃষ্টি করছে কংগ্রেস (Congress)। কংগ্রেস যদি না থাকত, তাহলে সাধারণ মানুষের হাতে ক্ষমতা হস্তান্তরে এত দেরি হত না। রাজ্যসভায় দাঁড়িয়ে আজ ফের কংগ্রেসের বিরুদ্ধে আক্রমণ শানান প্রধানমন্ত্রী (PM Narendra Modi)। কংগ্রেস যখন এ দেশে ক্ষমতায় ছিল, সেই সময় দেশের উন্নয়ন ওরা করেনি। আর এখন বিরোধী আসনে বসেও সরকারের কাজে বাধা দিচ্ছে, উন্নয়নে বাধা দিচ্ছে বলে অভিযোগ করেন প্রধানমন্ত্রী। দেশের উন্নয়নে যখন কংগ্রেস বাধা দিচ্ছে, তখন ওই রাজনৈতিক দলটির নাম কেন ভারতীয় জাতীয় কংগ্রেস হল বলেও প্রশ্ন তোলেন প্রধানমন্ত্রী।

 

এমনকী কংগ্রেস যদি এ দেশে না থাকত, তাহলে শিখদের উপর কোনও ধরণের অত্যাচারের ঘটনা ঘটত না বলেও অভিযোগ করেন প্রধানমন্ত্রী। কয়েক দশক ধরে পাঞ্জাবে যেভাবে জঙ্গিদের বাড়বাড়ন্ত হয়েছে, তাও হত না। কাশ্মিরী পণ্ডিতদেরও কাশ্মীর ছাড়তে হত না। কংগ্রেস না থাকলে, দেশের মেয়েদেরও উনুনে ফেলে 'তন্দুর' করা হত না বলে হাত শিবিরকে তীব্র আক্রমণ করেন প্রধানমন্ত্রী।

আরও পড়ুন:  Narendra Modi: 'বংশ পরম্পরার রাজনীতি ক্ষতি করছে ভারতের', রাজ্যসভায় ফের কংগ্রেসকে তোপ মোদীর

'কংগ্রেস না হোতি তো ক্যা হোতা', রাজ্যসভায় এমন প্রসঙ্গ তুলেই আজ কংগ্রেসকে একের পর এক আক্রমণ করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।