Smriti Irani Tested Positive For COVID-19: করোনাভাইরাসে আক্রান্ত কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি
স্মৃতি ইরানি (Photo: ANI)

নতুন দিল্লি, ২৮ অক্টোবর: করোনাভাইরাসে আক্রান্ত হলেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি (Smriti Irani)। টুইটারে নিজেই একথা জানিয়েছেন তিনি। কেন্দ্রীয় মন্ত্রী লিখেছেন, "এটা জানানোর জন্য শব্দ খোঁজা আমার পক্ষে বিরল; অতএব আমি এখানে এটিকে সহজ বলছি যে আমি করোনাভাইরাসে আক্রান্ত। যারা আমার সংস্পর্শে এসেছেন তাঁদের অনুরোধ করব পরীক্ষা করানোর জন্য।"

এর আগে করোনাভাইরাসে আক্রান্ত হন বেশ কয়েকজন কেন্দ্রীয় মন্ত্রী। স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, প্রয়াত রাষ্ট্রপতি প্রণব মুখার্জি, উপ-রাষ্ট্রপতি বেঙ্কাইয়া নাইডু করোনাভাইরাসে আক্রান্ত হন।গতকাল করোনাভাইরাসে (Covid-19 Positive) আক্রান্ত হন কেন্দ্রীয় মন্ত্রী রামদাস আঠওয়ালে (Ramdas Athawale)। দেশ থেকে করোনা তাড়াতে 'গো করোনা গো'  (Go Corona Go) মন্ত্রোচ্চারণের নিদান দিয়েছিলেন তিনি। এবার খোদ সেই মন্ত্রীই করোনাভাইরাসে আক্রান্ত।

মঙ্গলবার যেখানে প্রায় ৩৬ হাজারে নেমেছিল দৈনিক সংক্রমণ (Coronavirus Cases In India) বুধবার সেখানে ৪৩ হাজার টপকে গেল নতুন করোনা আক্রান্তের সংখ্যা। বুধবার স্বাস্থ্য মন্ত্রকের তথ্য বলছে দেশে মোট করোনা আক্রান্তের সংখ্যা ৭৯ লাখ ৯০ হাজার ৩২৩। গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ৪৩ হাজার ৮৯৩ জন। মঙ্গলবার সারাদিনে ভারতে ৫০৮ জন করোনা রোগীর মৃত্যু হয়েছে। সবমিলিয়ে দেশে করোনার মৃত্যু মিছিলে শামিল ১ লাখ ২০ হাজার ১০ জন। এই মুহূর্তে ৬ লাখ ১০ হাজার ৮০৩টি অ্যাকটিভ কেস। গত ২৪ ঘণ্টায় হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন ৫৮ হাজার ৪৩৯ জন।