Odisha Train Accident: ট্রেন দুর্ঘটনায় জখমদের দেখতে কটকের হাসপাতালে তিন কেন্দ্রীয় মন্ত্রী, ভিডিয়োতে শুনুন কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী মনসুখ মান্ডব্যের বক্তব্য
Photo Credits: ANI

কটক: শুক্রবার সন্ধ্যায় ওড়িশার (Odisha) বালাসোরের (Balasor) কাছে ভয়াবহ দুর্ঘটনার কবলে পড়ে শালিমার থেকে চেন্নাইগামী করমণ্ডল এক্সপ্রেসের (Coromandal Express accident)। এর ফলে এখনও পর্যন্ত প্রায় ২৮০ জনের মৃত্যু হয়েছে বলে সরকারি সূত্রে জানা গেছে। আর বালাসোর ও কটক-সহ রাজ্যের বিভিন্ন হাসপাতালে ভর্তি রয়েছেন বেশ কয়েকজন জখম যাত্রী। রবিবার দুপুরে কটকের (Cuttack) শ্রীরামা চন্দ্র ভাঞ্জা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে (Srirama Chandra Bhanja Medical College & Hospital) ভর্তি থাকা জখম মানুষদের দেখতে যান কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী মনসুখ মান্ডব্য (Union Health Minister Mansukh Mandaviya), কেন্দ্রীয় রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণব (Union Railway Minister Ashwini Vaishnaw) ও কেন্দ্রীয় শিক্ষা মন্ত্রী এবং ওড়িশার বিজেপি সাংসদ ধর্মেন্দ্র প্রধান (Union Education Minister Dharmendra Pradhan)।

দেখুন ভিডিয়ো: 

সেখানে গিয়ে হাসপাতালে ভর্তি থাকা ট্রেন দুর্ঘটনায় জখম যাত্রীদের সঙ্গে কথা বলার পাশাপাশি তাঁদের চিকিৎসা সংক্রান্ত বিষয় নিয়ে চিকিৎসক ও দায়িত্বপ্রাপ্ত স্বাস্থ্য আধিকারিকদের সঙ্গে কথা বলতে দেখা যায় কেন্দ্রীয় মন্ত্রীদের। যার ভিডিয়ো পোস্ট হয়েছে সংবাদ সংস্থা এএনআইয়ের টুইটার পেজে।

জখমদের সঙ্গে কথা বলার পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী মনসুখ মান্ডব্য বলেন, "রাজ্যের ৫-৬টি হাসপাতালে বালাসোর ট্রেন দুর্ঘটনায় (Balasore train accident) জখম যাত্রীদের চিকিৎসা (medical treatment) চলছে। কেন্দ্র ও রাজ্য সরকারের বিভিন্ন সংস্থা-সহ স্থানীয় প্রশাসনের আধিকারিকরা নিজেদের মধ্যে একটি বৈঠক করে জখমদের প্রয়োজনীয় চিকিৎসার বিষয়ে আলোচনা করেছেন।"

দেখুন ভিডিয়ো: