Two Soldier Killed in Ceasefire Violation by Pakistan: রাজৌরিতে পাকিস্তানের গুলিতে শহিদ ২ জওয়ান
শহিদ ২ জওয়ান (Photo: ANI)

শ্রীনগর, ২৭ নভেম্বর: ফের কাশ্মীর সীমান্তে সংঘর্ষবিরতি চুক্তি লঙ্খন (Ceasefire Violation) করে গুলি চালাল পাকিস্তান (Pakistan)। রাজৌরি জেলার (Rajouri district) সুন্দেরবানি সেক্টরে পাকিস্তানের গুলিতে শহিদ হয়েছেন ২ সেনা জওয়ান। নিহত জওয়ানদের নাম নায়েক প্রেম বাহাদুর খত্রি এবং রাইফেলম্যান সুখবীর সিং। সেনা বাহিনীর কর্তারা জানিয়েছেন, সুন্দেরবানি সেক্টরে সীমান্তের ওপার থেকে অবিরাম গোলাগুলি চালিয়ে যাচ্ছে পাকিস্তানি সেনা। পালটা জবাব দিচ্ছে ভারতীয় সেনারাও।

গতকাল জম্মু ও কাশ্মীরের শ্রীনগরে এইচএমটি এলাকায় আবান শাহ চকে জঙ্গি হামলা হয়। তাতে শহিদ হন ভারতীয় সেনার দুই জওয়ান। সেনার কুইক রিঅ্যাকশন টিমকে লক্ষ্য করে গুলি চালিয়ে পালিয়ে যায় জঙ্গিরা। শহিদ জওয়ানরা হলেন ১৬৩ টেরিটোরিয়াল আর্মির সিপাহী রতন লাল এবং ১০১ টেরিটরিয়াল আর্মির সিপাহী দেশমুখ। উভয়ই রাষ্ট্রীয় রাইফেলসের দ্বিতীয় ইউনিটে কর্মরত ছিলেন।আরও পড়ুন: Terror Attack On Army In Srinagar: শ্রীনগরে জঙ্গি হামলা, শহিদ ভারতীয় সেনার ২ জওয়ান

কয়েকদিন আগে নাগরোটায় ৪ জইশ জঙ্গিকে নিকেশ করে নিরাপত্তা বাহিনী। সূত্রের খবর, জইশ-ই-মহম্মদ জম্মু ও কাশ্মীরে বড় হামলার পরিকল্পনা করেছিল। এছাড়াও পাকিস্তানের মাটিতে থাকা জঙ্গিদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য় ইসলামাবাদকে কড়া ভাষায় জানিয়ে দিয়েছে নতুন দিল্লি।