IAF Mi-17V5 Helicopter Crash: বিপিন রাওয়াতের মৃত্যুতে রাজ্যসভায় বলতে দেওয়া হল না বিরোধীদের, ক্ষোভ তৃণমূলের সুস্মিতার
Sushmita Dev, Bipin Rawat (Photo Credit: Twitter)

দিল্লি, ৯ ডিসেম্বর: জেনারেল বিপিন রাওয়াত সহ ১১ জন সেনা কর্মীর মৃত্যুর পর বৃহস্পতিবার সংসদ চত্বর থেকে ধর্না তুলে নিল তৃণমূল কংগ্রেস। তৃণমূল সাংসদ সুস্মিতা দেব বলেন, সিডিএস বিপিন রাওয়াত সহ ১১ জনের মৃত্যুতে শোকস্তব্ধ গোটা দেশ। এই পরিস্থিতিতে তাঁরা কোনওভাবেই আজ ধর্না করবেন না সংসদ চত্বরে। গোটা দেশ যখন বিপিন রাওয়াত সহ ১১ জন সেনা কর্মীর মৃত্যুতে শোকস্তব্ধ, তখন তাঁরা কোনওভাবেই ধর্না চালাতে পারেন না বলে জানান সুস্মিতা দেব। এসবের পাশাপাশি ফের রাজ্যসভার কার্যকলাপ নিয়ে ক্ষোভ প্রকাশ করেন তৃমমূল কংগ্রেস সাংসদ (TMC MP)।

সুস্মিতা দেব (Sushmita Dev) বলেন, এটা অত্যন্ত অবমাননাকর যে বিপিন রাওয়াত সহ ১১ জনের মৃত্যুতে বিরোধী দলের কোনও সাংসদ কোনওভাবে শোক প্রকাশ করতে পারলেন না রাজ্যসভায়। বিপিন রাওয়াতের হেলিকপ্টার দুর্ঘটনা নিয়ে শুধুমাত্র প্রতিক্ষামন্ত্রী বলে যাবেন আর কেউ কিছু বলতে পারবেন, এটা অত্যন্ত দুঃখজনক বলে মন্তব্য করেন সুস্মিতা দেব।

আরও পড়ুন: IAF Mi-17V5 Helicopter Crash: বরুণ সিংয়ের জীবনমরণ লড়াই, ক্যাপ্টেনকে রক্ষা করতে সব ব্যবস্থা, বললেন রাজনাথ

রাজ্যসভায় আজ প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং (Rajnath Singh) জানান, চিফ ডিফেন্স স্টাফ (CDS)  বিপিন রাওয়াতের (Bipin Rawat) শেষকৃত্য সম্পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদায় সম্পন্ন করা হবে। পাশপাশি কীভাবে ওই দুর্ঘটনা ঘটল, সে বিষয়ে সমস্ত ধরনের তদন্ত করা হবে বলেও জানান রাজনাথ সিং। সেই সঙ্গে দুর্ঘটনাগ্রস্থ কপ্টারে জীবিত থাকা ক্যাপ্টেন বরুণ সিংয়ের চিকিৎসায় সমস্ত ধরনের ব্যবস্থা করা হচ্ছে বলেও জানান রাজনাথ সিং।