Gautam Gambhir: রাজনীতি, কাশ্মীর ইস্যু থেকে সরে যান, গম্ভীরকে হুমকি ইমেল আসে পাকিস্তান থেকে: সূত্র
Gautam Gambhir (Photo Credit: Instagram)

দিল্লি, ২৫ নভেম্বর: গৌতম গম্ভীরকে হুমকি দিয়ে যে ইমেল পাঠানো হয়েছে, তার আইপি অ্যাড্রেস পাকিস্তানের (Pakistan)। পাকিস্তান থেকেই ওই হুমকি চিঠি এসেছে গৌতম গম্ভীরের কাছে। দিল্লির পুলিশের তরফে মিলছে এমন খবর। যে খবর প্রকাশ্যে আসতেই ফের চাঞ্চল্য ছড়িয়েছে।

বুধবার দুপুরে প্রাক্তন ক্রিকেটার তথা বিজেপি সাংসদ গৌতম গম্ভীরের (Gautam Gambhir) কাছে একটি ইমেল এসে পৌঁছয়। যেখানে তাঁকে খুনের হুমকি দেওয়া হয়। গৌতম গম্ভীর যদি প্রাণে বাচতে চান, তাহলে তিনি যেন রাজনীতি থেকে সরে যান এবং কাশ্মীর সমস্যা থেকে দূরে থাকেন। এভাবেই হুমকি দেওয়া হয় আইসিস কাশ্মীর নামে একটি জঙ্গি সংগঠনের তরফে। এমনকী, গম্ভীরের বাড়ির ছবিও ইমেলে সংযুক্ত করা হয়। গম্ভীর নিজে এবং তাঁর পরিবারকে বাঁচাতে চাইলে কাশ্মীর (Kashmir) সমস্যা থেকে দূরে থাকুন বলে দেওয়া হয় হুমকি। গম্ভীর যাতে রাজনীতি থেকেও দূরে সরে থাকেন, সে বিষয়েও তাঁকে সতর্ক করা হয়।

আরও পড়ুন: COVID19: ফের ভয় ধরাচ্ছে করোনা, দক্ষিণ আফ্রিকায় মিলল সংক্রমণে 'ওস্তাদ' নয়া প্রজাতির খোঁজ

গম্ভীর হুমকি ইমেল পাওয়ার পরই দিল্লি (Delhi Police) পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন। বিজেপি (BJP) সাংসদের অভিযোগ পেয়ে এ বিষয়ে তদন্ত শুরু করে দিল্লি পুলিশ। সেই সঙ্গে গম্ভীরের দিল্লির বাড়ি ঘিরে ফেলা হয় নিরাপত্তার মোড়কে। আইসিস কাশ্মীর নামে যে সংগঠন গৌতম গম্ভীরকে হুমকি চিঠি পাঠায়, তা কোথা থেকে এসেছে, সেই তদন্ত শুরু করে পুলিশ। এরপরই ইমেলের আইপি অ্যাড্রেস পাকিস্তানের বলে জানতে পারে দিল্লি পুলিশ।

প্রসঙ্গত হুমকি ইমেল পাওয়ার পর গম্ভীরের ম্যানেজার গৌরব অরোরা দিল্লি পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন তড়িঘড়ি।