Sharad Pawar: ভাইপো অজিতের পদ্মযোগকে গুগলি নয় ডাকাতি বললেন, এনসিপি প্রধান শরদ পাওয়ার
Mamata Banerjee Meets Sharad Pawar (Photo Credit: ANI/Twitter)

এনসিপি প্রধান শরদ পাওয়ারের কাছ থেকে কার্যত দলের নিয়ন্ত্রণ কেড়ে নিয়েছেন তার ভাইপো অজিত পাওয়ার। ১৯৯৯ সালে কংগ্রেস ছেড়ে বেরিয়ে এসে নিজে হাতে জাতীয়তাবাদী কংগ্রেস দল গড়েছিলেন। অনেক বড় সাফল্যও পেয়েছেন। কিন্তু শেষ বয়সে এসে শরদ পাওয়ারকে তার দলের বিদ্রোহে নিয়ন্ত্রণ হারাতে দেখা গেল। শরদ পাওয়ার বিরোধী জোটে থাকার কথা বললেও মহারাষ্ট্রে এনডিএ সরকারকে যোগ দিয়ে অজিত পাওয়ার ঘোষণা করে দিলেন, আগামী লোকসভা ও বিধানসভায় তার দল এনসিপি বিজেপির সঙ্গে জোট গড়ে লড়বে।

অজিত পরিষ্কার জানিয়ে দিয়েছেন, দলের সবার সমর্থন তাঁর কাছে আছে। একনাথ শিন্ডের বিদ্রোহের পর বছরখানেক আগে শিবসেনা প্রধান উদ্ভভ ঠাকরে যেখানে দাঁড়িয়ে ছিলেন, ঠিক সেই জায়গায় দাঁড়িয়ে ভাইপোর বিদ্রোহে নাজেহাল শরদ পাওয়ার। সাংবাদিকদের সামনে শরদ পাওয়ার বললেন, " আমি লড়াই ছাড়ব না। মানুষ শেষ কথা বলবে। এটা কোনও ছোট ব্যাপার নয়। এটা গুগলি নয়, এটা হল ডাকাতি।"

দেখুন ভিডিয়ো

অজিত পাওয়ার সহ দলের বেশ কয়েকজন নেতা-বিধায়কের এনডিএ সরকারে যোগদানের পর সাংবাদিকরা শরদ পাওয়ারকে প্রশ্ন করেন এরপর দলের বিশ্বস্ত মুখ কে হবেন। শরদ পাওয়ার হাসতে হাসতে নিজের হাত তুলে বোঝান তিনি ময়দান ছাড়বেন না।