Poonch Grenade Blast: নিয়ন্ত্রণরেখায় গ্রেনেড বিস্ফোরণে শহিদ দুই জওয়ান, শোক প্রকাশ করল ভারতীয় সেনা
Officials martyred in accidental grenade blast in J-K's Poonch

জম্মু ও কাশ্মীর, ১৮ জুলাই:  রবিবার রাতে জম্মু ও কাশ্মীরের পুঞ্চ জেলার মেনধার সেক্টরে নিয়ন্ত্রণরেখা বরাবর টহল দেওয়ার সময় দুর্ঘটনাবশত গ্রেনেড বিস্ফোরণ (Poonch Grenade Blast) প্রাণ হারালেন ভারতীয় সেনার দুই কর্তা। দুই সেনা জওয়ানের মৃত্যুতে ইতিমধ্যেই শোক প্রকাশ করে টুইট করেছে ভারতীয় সেনা। শহিদ দুই সেনা কর্তা হলেন কম্যান্ডিং জেনারেল অফিসার ক্যাপ্টন আনন্দ ও এনবি সাব ভগওয়ান সিং। আরও পড়ুন-Presidential Elections 2022: শেষ হল রাষ্ট্রপতি নির্বাচনের ভোটগ্রহণ পর্ব, ফল ঘোষণা ২১ জুলাই

টুইটে দুই সেনাকর্তার নাম উল্লেখ করে লেখা হয়েছে, “GOC @Whiteknight_IA এবং সমস্ত ব়্যাঙ্ক সাহসী হৃদয় ক্যাপ্টেন আনন্দ এবং এনবি সাব ভগওয়ান সিংকে অভিবাদন জানায়। যাংরা মেনধার সেক্টরে নিয়ন্ত্রণরেখাতে তাঁদের দায়িত্ব পালন করার সময় সর্বোচ্চ ত্যাগ স্বীকার করেছেন। আমরা তাংদের পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানাই।”

পড়ুন টুইট

ডিফেন্স পিআরও সূত্রের খবর, গ্রেনেড বিস্ফোরণে বেশ কয়েকজন সেনা জওয়ান ও ক্যাপ্চেন আহত হন। সবাইকে হেলিকপ্টারে করে তড়িঘড়ি মেনধর সেক্টর থেকে উধমপুরের হাসপাতালে উড়িয়ে আনা হয়। সেখানে চিকিৎসাচলাকালীন প্রাণ হারান ক্যাপ্চেন আনন্দ ও ভগওয়ান সিং।