প্রতীকী ছবি (Photo Credit: File)

হায়দরাবাদ, ২৬ অক্টোবরঃ সারাদিন ফোন ঘাঁটার পর রাতে শোয়ার সময়ে তা চার্জে গুঁজে ঘুমিয়ে পড়ার অভ্যাস অল্প বিস্তর অনেকের মধ্যেই রয়েছে। আর সেই অভ্যাসই কাল ডেকে আনল তেলেঙ্গানার (Telangana) কামারেডির এক যুবকের জীবনে। মোবাইল ফোনের চার্জার থেকে বিদ্যুৎস্পৃষ্ট (Electrocuted) হলেন বছর ২৩-এর যুবক। ঘুমের মধ্যেই মৃত্যু হয়েছে তাঁর। ঘটনার আকস্মিকতা তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

পুলিশ সূত্রে খবর, মর্মান্তিক ঘটনাটি ঘটেছে ২৫ অক্টোবর, শুক্রবার রাতে। শোয়ার আগে মোবাইল ফোনটি (Mobile) বিছানার উপর মাথার কাছে রেখে ঘুমাতে গিয়েছিলেন মালোথ অনিল। ঘুমের মধ্যেই মোবাইলের চার্জার দ্বারা বিদ্যুৎস্পৃষ্ট হন তিনি। ওই অবস্থায় তাঁকে উদ্ধার করে নিকটবর্তী এক বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে ওই হাসপাতালে প্রয়োজনীয় চিকিৎসার সামগ্রী না থাকায় সেখান থেকে তাঁকে কাছের সরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়। গুরুতর আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসা চলেছিল অনিলের। তবে প্রাণে বাঁচানো যায়নি। চিকিৎসা চলাকালীন মৃত্যু হয়েছে তাঁর।

স্থানীয় সূত্রে খবর, বছর তিনেক আগে বিয়ে করেছিলেন কামারেডির যুবক মালোথ অনিল। তাঁর একদেড় বছরের কন্যা সন্তান রয়েছে। স্ত্রী এবং মেয়েকে রেখেই চলে গেলেন অনিল। রাতে শোয়ার সময়ে মোবাইল ফোন মাথার কাছে চার্জে গুঁজে ঘুমাতে যাওয়ার আগে দশ বার ভাবুন।