Tamil Nadu: সরকারী স্কুলে অঙ্গনওয়াড়ি কর্মীর সঙ্গে শিক্ষকের যৌনতা হাতেনাতে ধরল গ্রামবাসীরা
প্রতীকী ছবি (Photo Credit: File Photo)

চেন্নাই, ১১ সেপ্টেম্বর: Teacher Caught Having Sex With Anganwadi Worker in School Premises: বিদ্যালয়ের মধ্যেই শিক্ষকের যৌনতা। যা নিয়ে তোলপাড় তামিলনাড়ু(Tamil Nadu) এক গ্রাম। সেই গ্রামের এক সরকারী বিদ্যালয়ের শিক্ষক ও অঙ্গনওয়াড়ির (Anganwadi) কর্মীকে বিদ্যালয়ের ভিতর ঘনিষ্ঠ অবস্থায় দেখতে পেয়ে গ্রামবাসীরা ক্ষোভে ফেটে পড়েন। ঘটনাটি ঘটেছে এস. উদুপ্পাম (S Uduppam panchayat) পঞ্চায়েতের পুদানসান্দাই গ্রামের (Pudansandai village) নামাক্কাল জেলার (Namakkal district) এক সরকারি স্কুলে। শোনা গিয়েছে, ৩৮ বছর বয়সী এই শিক্ষক ভি. সারভানানের কয়েক মাস ধরেই সম্পর্ক চলছিল অঙ্গনওয়াড়ি কর্মী জয়ন্তীর সঙ্গে।

এক পুলিশ অফিসারের দাবি অনুযায়ী, মঙ্গলবার ছুটি হয়ে যাওয়ার পর স্কুল খালি হয়ে গেলেও সারভানান (Saravanan) ও জয়ন্তী (Jayanthi) তখনও বাড়ি যাওয়ার উদ্দেশ্যে রওনা হয়নি । জানা যায়, সেই সময় তারা যৌনসঙ্গম করেছিলেন। ঘটনাটি আঁচ করতে পেরে গ্রামবাসীরা তড়িঘড়ি স্কুলে চলে আসেন। বিদ্যালয়ের শিক্ষককে জয়ন্তীর সঙ্গে ঘনিষ্ঠভাবে থাকতে দেখা যায়। আরও পড়ুন, প্রিয়াঙ্কা চোপড়ার জমকালো পোশাক, ধরা দিলেন নিউ ইয়র্ক ফ্যাশন উইকের অস্কার ডে লা রেনটায়

গ্রামবাসীরা বিদ্যালয়ের শিক্ষকের এই আচরণ দেখে ক্ষোভে ফেটে পড়েন। অভিযুক্ত শিক্ষককে মারধর করে গ্রামবাসীরা। ঘটনাস্থলে পুলিশ এসে বিষয়টি সামাল দেওয়ার চেষ্টা করে। হেফাজত করা হয় অভিযুক্ত শিক্ষককে। তথ্য অনুযায়ী, ওই বিদ্যালয়ের ছাত্রছাত্রীরা এই দুজনকে মাঝেমধ্যেই ঘনিষ্ঠভাবে দেখেছে বলে অভিযোগ অভিভাবকদের। অভিভাবকরা জানান, ছেলে মেয়েরা প্রায় বাড়ি এসে তাদের বিরুদ্ধে নালিশ করেছিল। এই বিদ্যালয়ের প্রধান শিক্ষক কে. জয়রাজ (K Jayraj) জানান, এই বিষয়টির বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। ভবিষ্যতে যাতে এরকম অপ্রীতিকর ঘটনা না ঘটে তাও দেখা হবে।