Priyanka Chopra: প্রিয়াঙ্কা চোপড়ার জমকালো পোশাক, ধরা দিলেন নিউ ইয়র্ক ফ্যাশন উইকের অস্কার ডে লা রেনটায়
নিউ ইয়র্ক ফ্যাশন উইকে প্রিয়াঙ্কা চোপড়া (Photo Credits: Instagram)

নিউ ইয়র্ক, ১১ সেপ্টেম্বর: প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) ফের অভিনয়ে। দীর্ঘ তিন বছর পর  রুপোলী পর্দায় ফিরেছেন পিগি চপস (Pigi Chops)। গত ১০ সেপ্টেম্বর রিলিজ করেছে বলিউড ডিভা প্রিয়াঙ্কা চোপড়ার  সদ্য মুক্তি পেতে চলা ছবি ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’-এর(The sky is pink) ট্রেলার। যা দেখে উত্তেজনা ধরে রাখতে পারেননি তাঁর অনুগামীরা। বরাবরের মতই দেশি গার্লের অভিনয়ে মন্ত্রমুগ্ধ তাঁরা। দীর্ঘ দিন পর অভিনয়ে ফিরতে পেরে উচ্ছ্বসিত প্রিয়াঙ্কাও। এ নিয়ে গতকালই নিজের অনুভূতির কথা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন বিশ্বসুন্দরী। এমনকী নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে লাইভে এসে ফ্যানেদের সঙ্গে ছবির ট্রেলার নিয়ে বাক্য বিনিময় করেছেন তিনি।

এবার নিউ ইয়র্ক ফ্যাশন উইক (New york fashion week)–এ অস্কার ডেলা রেনটা (Oscar De La Renta) শো–এ দেখা গেল অভিনেত্রীকে। যেখানে বরাবরের মতই নিজের লাস্যময়ী লুকে অবতীর্ণ হন বিশ্বসুন্দরী। জমকালো কালো পোশাকে সৌন্দর্য যেন আরও বেশি ছুঁয়েছিল প্রিয়াঙ্কাকে। স্কিনটাইট কালো পোশাকে যেন সবার চেয়ে আলাদা করে জায়গা করে নিয়েছিলেন প্রিয়াঙ্কা। পায়ে ছিল মানানসই স্ত্রাপি হিল জুতো। সঙ্গে হাতের সোনার হ্যান্ড ব্যাগটি যেন হাজার নক্ষত্রের ভিড়ে ঔজ্জ্বল্য আরও বাড়িয়ে তুলেছিল প্রিয়াঙ্কার। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সেই ছবি। আরও পড়ুন- ঋত্বিক রোশনের ছবির গান নাকি 'কপি- পেস্ট'? 'ঘুঙরু' গানের লিরিক নিয়ে শুরু বিতর্ক

তারকা ঠাসা ইভেন্ট অস্কার ডে লা রেনটা স্প্রিং/সামার ২০১৯ কালেকশন। বছরে দুবার ফেব্রুয়ারি এবং সেপ্টেম্বরে নিউ ইয়র্কে অনুষ্ঠিত হয় এই ইভেন্ট। যেখানে আন্তর্জাতিক স্তরের পোশাকের সংগ্রহ তুলে ধরা হয় ক্রেতাদের কাছে।