Tamil Nadu Shocker: পুজো দিয়ে ফেরার পথে গণধর্ষিতা গৃহবধূ, গ্রেপ্তার ৬
Stop Rape (Photo Credit: Latestly)

চেন্নাই, ১১ অগাস্ট:  বছর ৪০-এর এক মহিলাকে অপহরণ ও গণ ধর্ষণের (Rape & Kidnap) অভিযোগে ছয়জনকে গ্রেপ্তার করল পুলিশ। জানা গেছে, নির্যাতিতা তাঁর এক বন্ধুর সঙ্গে থেল্লিয়ার আগারামের কাছেই ট্যাক্সিতে যাচ্ছিলেন। ঘটনাটি ঘটেছে চেন্নাইতে বাইপাস রোডে। আরও পড়ুন-Jagdeep Dhankhar Swearing-In Ceremony: দেশের ১৪-তম উপরাষ্ট্রপতি হিসেবে শপথ নিলেন জগদীপ ধনখড়

টাইমস অব ইন্ডিয়ার সূত্রে জানা গিয়েছে, গত শনিবার এই ঘটনা ঘটার পরেই নির্যাতিতা নিজে অওয়াধি সিটি পুলিশ স্টেশনে গিয়ে অভিযোগ দায়ের করেন।  তারপরেই এই ঘটনা জনসমক্ষে আসে।

পুলিশজানিয়েছে,  ঘটনার দিন মন্দির থেকে ফিরছিলেন নির্যাতিতা।  গোটা পরিবার এক সঙ্গে থাকলেও পুজো দেবার পর সন্তানদের স্বামীর সঙ্গে বাড়িতে পাঠিয়ে দেন।  পরে নিজে একটি ক্যাব বুক করে যাচ্ছিলেন। সেই গাড়ির ড্রাইভার তাঁর পারিবারিক বন্ধু। গাড়িটি একটি সরু রাস্তায়, মাদুরাভয়াল বাইপাসে ঢুকতেই। কয়েকজন মিলে তাড়া করে। গাড়ি দাঁড় করিয়ে চালককে বেঁধে রেখে মহিলার উপরে নারকীয় অত্যাচার চালায় পাঁচ দুষ্কৃতী।

ধর্ষণের পর নির্যাতিতার শরীর থেকে ১৩টি গয়না খুলে নিয়ে চম্পট দেয় ধর্ষকের দল।

গাড়ির চালকেই পুলিশকে ফোন করে গোটা ঘটনা জানালে শুরু হয় তল্লাশি। তাতেই বমাল-৫ দুষ্কতী ধরা পড়ে। চুরি যাওয়া গয়নাও পুনরুদ্ধার হয়। ধৃতরা হল, সূর্য কারুপ্পিয়া (২১), সুরেশ(১৯), দীনেশ (২৯), সন্তোষ (২২) এবং গণেশ (১৯)। পুলিশ জানিয়েছেন দুষ্কৃতীরা সকলেই মদ্যপ ছিল। নির্যাতিতা আপাতত হাসপাতালে চিকিৎসাধীন।