Shocking Video: বিনা পয়সায় সবজি না দিলে মারধর, হেনস্থা, পুলিশের বিরুদ্ধে অভিযোগ রেকর্ড করে আত্মহত্যা ব্যবসায়ীর, ভয়াবহ ভিডিয়ো
UP Vendor (Photo Credit: Twitter)

দিল্লি, ১৪ মে:  ভয়াবহ ঘটনার খব উঠে এল উত্তরপ্রদেশ (Uttar Pradesh)থেকে। এবার উত্তরপ্রদেশের কানপুরের (Kanpur) বাসিন্দা এক সবজি বিক্রেতার আত্মহত্যার সঙ্গে সঙ্গে বেশ কিছু বিষয় প্রকাশ্যে আসে। যা শুনে অনেকেই চমকে যান। রিপোর্টে প্রকাশ, কানপুরের বাসিন্দা সুনীল রাজপুত নামের ওই সবজি বিক্রেতা সম্প্রতি আত্মহত্যা করেন। আত্মহত্যার আগে সুনীল অভিযোগ করেন উত্তরপ্রদেশের দুই পুলিশ কর্মীর বিরুদ্ধে। সুনীল রাজপুতের অভিযোগ অনুযায়ী, পুলিশের সাব ইন্সপেক্টর সত্যেন্দ্র কুমার এবং কনস্টটেবল অজয় যাদব প্রায় প্রতিদিন সুনীলকে হেনস্থা করতেন। প্রায় প্রত্যেক অনুষ্ঠানেই সুনীলের কাছ থেকে সত্যন্দ্র কুমার নামে ওই পুলিশ আধিকারিক এবং অজয় যাদব বিনামূল্যে সবজি নিতেন বলে অভিযোগ। সেই সঙ্গে তাঁকে ওই ২ পুলিশ কর্মীর অকারণ মারধর করতেন বলেও অভিযোগ।

আত্মহত্যার আগে সুনীল রাজপুত নামে ওই সবজি বিক্রেতার দাবি ভাইরাল হতে শুরু করলে, সমাজের বিভিন্ন ক্ষেত্রের মানুষ তার প্রবল সমালোচনা করেন। উত্তরপ্রদেশের ওই ২ পুলিশ কর্মীর বিরুদ্ধেই দায়ের করা হয়েছে এফআইআর।

দেখুন সেই ভিডিয়ো...

 

দেখুন আরও ভিডিয়ো...

 

ওই ঘটনার পর কানপুরের পুলিশ কমিশনারেটের তরফে মুখ খোলা হয়। তিনি বলেন, যে ২ পুলিশ কর্মীর বিরুদ্ধে অভিযোগ উঠেছে, তা প্রমাণিত হলে উপযুক্ত পদক্ষেপ করা হবে। ঘটনার তদন্ত তলছে বলেও জানান কাপুরের পুলিশ কমিশনারেট।

শুনুন কী বললেন তিনি...