Shibu Soren Test Covid-19 Positive: করোনা আক্রান্ত ঝাড়খণ্ড মুক্তি মোর্চা নেতা শিবু সোরেন এবং তাঁর স্ত্রী
ঝাড়খণ্ড মুক্তি মোর্চা নেতা শিবু সোরেন

রাঁচি, ২২ অগাস্ট: করোনাভাইরাসে (Covid-19) আক্রান্ত হলেন ঝাড়খণ্ড মুক্তি মোর্চা (JMM) নেতা ও রাজ্যসভার সাংসদ শিবু সোরেন (Shibu Soren) এবং তাঁর স্ত্রী রুপী সোরেনে। দলের এক নেতা শনিবার এই খবর জানিয়েছেন। শুক্রবার ঝাড়খণ্ডের প্রাক্তন মুখ্যমন্ত্রী শিবু সোরেন এবং তাঁর স্ত্রীর নমুনা সংগ্রহ করা হয়েছিল এবং তাঁদের পরীক্ষার রিপোর্ট গতকাল সন্ধ্যায় পজিটিভ আসে।

ঝাড়খণ্ড মুক্তি মোর্চার সাধারণ সম্পাদক-সহ-মুখপাত্র, বিনোদ পান্ডে বলেন, “আমি নিজে হোম কোয়ারান্টিনে আছি। তবে, আমাদের তথ্য অনুসারে, গুরুজি (দলে এই নামেই পরিচিত শিবু সোরেন) এবং তাঁর স্ত্রী ভালো আছেন। চিন্তার কিছু নেই। প্রয়োজনে তাঁদের হাসপাতালে ভর্তি করা হবে।” আরও পড়ুন: Vande Bharat Express: ৪৪টি বন্দে ভারত ট্রেন তৈরির টেন্ডার বাতিল করল রেল মন্ত্রক

এর আগে রাঁচির মোরাবাদী মাঠে শিবু সোরেনের সরকারি বাসভবনের নিরাপত্তার দায়িত্বে থাকা ১২ জন নিরাপত্তাকর্মী করোনাভাইরাসে আক্রান্ত হন। তাঁরা বাসভবনের বাইরের সুরক্ষার দায়িত্বে ছিলেন। জুলাই মাসে, শিবু সোরেনের ছেলে এবং ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রী হেমন্ত সোরেন হোম কোয়ারান্টিনে যান। কারণ তাঁর মন্ত্রিসভার সদস্য মিথিলাশ ঠাকুরের করোনা ধরা পড়ে। বাবা শিবু সোরেন ও ছেলে হেমন্ত আলাদা বাংলোয় থাকেন। পরে মন্ত্রিসভার আরও এক সদস্য স্বাস্থ্যমন্ত্রী বান্না গুপ্তার করোনা ধরা পড়লে আবারও হোম কোয়ারান্টিনে যান হেমন্ত।