Sameer Wankhede: তাঁর ভুয়ো অ্যাকাউন্টের চ্যাট ট্য়ুইট নবাব মালিকের, পুলিশের দ্বারস্থ সমীর ওয়াংখেড়ের স্ত্রী
Kranti Redkar (Photo Credit: Twitter/ANI)

মুম্বই, ২৩ নভেম্বর:  এবার ফের মুম্বই পুলিশের দ্বারস্থ সমীর ওয়াংখেড়ের (Sameer Wankhede) স্ত্রী ক্রান্তি রেধকর। ক্রান্তি রেধকরের (Kranti Redkar) অভিযোগ, ট্যুইটারে তাঁর নামে একটি ভুয়ো প্রোফাইল খোলা হয়েছে। ভুয়ো প্রোফাইল খুলতে তাঁর ছবিও করা হয়েছে ব্যবহার। সেই প্রোফাইল থেকে তাঁর নাম করে একের পর এক চ্যাট করা হয়েছে। যেখান থেকে স্ক্রিনশট তুলে নিজের সোশ্যাল হ্যান্ডেলে ট্যুইটট করেন মহারাষ্ট্রের মন্ত্রী নবাব মালিক। যে প্রোফাইল থেকে তাঁর চ্যাটের স্ক্রিনশট নিয়ে নবাব মালিক নিজের সোশ্যাল হ্যান্ডেলে ট্যুইট করেন, তার সত্যতা একবারও যাচাই করে দেখেননি মহারাষ্ট্রের মন্ত্রী। তাঁর ভুয়ো প্রোফাইল থেকে চ্যাটের অংশ নবাব মালিক কীভাবে নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেন, তা নিয়ে প্রশ্ন তোলেন এনসিবির মুম্বইয়ের জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ের স্ত্রী। এই অভিযোগেই তিনি মুম্বই পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন।

এদিকে শাহরুখ পুত্র আরিয়ান খানের (Aryan Khan) গ্রেফতারির পর থেকে ক্রমাগত সংবাদমাধ্যমে উঠে আসতে শুরু করে সমীর ওয়াংখেড়ের নাম। কোনও তথ্য প্রমাণ ছাড়াই ছাড়াই আরিয়ানকে গ্রেফতার করা হয় বলে দাবি করেন মহা মন্ত্রী নবাব মালিক (Nawab Malik)। যা নিয়ে এনসিবির সঙ্গে কার্যত বাকযুদ্ধে জড়িয়ে পড়েন তিনি।

আরও পড়ুন:  Javed Akhtar: মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সাক্ষাৎ, অভিষেকের দিল্লির বাড়িতে জাভেদ আখতার

বেশ কয়েকদিন জেলে কাটানোর পর আরিয়ান খান জামিন পান। আরিয়ানের জামিনের পর তাঁর 'বেল অর্ডার' প্রকাশ করা হয় বম্বে হাইকোর্টের তরফে। যা থেকে সামনে আসে চাঞ্চল্যকর তথ্য। বম্বে হাইকোর্টের যে বেল অর্ডার প্রকাশ্যে আসে, সেখান থেক জানা যায়, মাদক মামলায় আরিয়ান খানেনর বিরুদ্ধে কোনও উপযুক্ত তথ্য প্রমাণ মেলেনি। এমনকী, আরিয়ান খান, আরবাজ মার্চেন্ট এবং মুনমুন ধমেচার হোয়াটস অ্যাপের চ্যাট থেকেও সন্দেহজনক কিছু উদ্ধার করা যায়নি।