Andhra Pradesh: দুর্ঘটনাগ্রস্থ গাড়ি থেকে উদ্ধার ৭ কোটি টাকা! আহত চালক ভর্তি হাসপাতালে, তদন্তে পুলিশ

শনিবার সকালে অন্ধ্রপ্রদেশের পূর্ব গোদাবরী (East Godavari) জেলার নল্লাজারলা মণ্ডল এলাকার অনন্তপল্লীতে একটি ভয়াবহ গাড়ি দুর্ঘটনা ঘটে। একটি লরির সঙ্গে রেষারেষি করতে উল্টে যায় একটি প্রাইভেট গাড়ি। গাড়িটি বিজয়ওয়ারা থেকে বিশাখাপত্তনমের দিকে যাচ্ছিল। আর সেই দুর্ঘটনাগ্রস্থ গাড়ি থেকে উদ্ধার হয় নগদ ৭ লক্ষ টাকা। যদিও এই টাকার উৎস সম্পর্কে এখনও কিছু জানা যায়নি। কারণ গাড়ির চালক সঙ্কটজনক অবস্থায় হাসপাতালে ভর্তি। ঘটনার তদন্তে নেমেছে স্থানীয় পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যাওয়ার পর স্থানীয় বাসিন্দারা উদ্ধারকাজে হাত লাগাতে এগিয়ে আসে। তখন তাঁরা দেখতে পায় গাড়ির মধ্যে ৭টি বাক্স রয়েছে, যাতে ভর্তি রয়েছে ৫০০ টাকার নোট। এরপরেই তাঁরা স্থানীয় থানায় খবর দেয়। পুলিশ এসে আহত চালক ও টাকার বাক্সগুলি উদ্ধার করে। হিসেব করে দেখা যায় বাক্সগুলিতে মোট ৭ লক্ষ টাকা রয়েছে।

পুলিশে প্রাথমিক অনুমান, হিসাব বহির্ভূত এই টাকাগুলি কোথাও পাচার হচ্ছিল। কিন্তু আচমকা দুর্ঘটনা ঘটায় টাকাগুলি উদ্ধার হয়। আপাতত আহত চালকের থেকে কিছু নথিপত্র উদ্ধার হয়েছে। তদন্তস্বার্থে সেগুলি খতিয়ে দেখা হচ্ছে। যদিও কোনও ফোন উদ্ধার হয়েছে কিনা সেই বিষয়ে এখনও কিছু জানা যায়নি।