Rahul Gandhi: 'রাহুল গান্ধী সমকামী', দাবি অখিল ভারতীয় হিন্দু মহাসভার সভাপতি স্বামী চক্রপানির
স্বামী চক্রপানি, বীর সাভারকর ও রাহুল গান্ধী (Photo Credit: PTI/File)

ভোপাল, ৩ জানুয়ারি: নাথুরাম গডসে (Nathuram Godse) এবং বীর সাভারকর (Veer Savarkar) নাকি সমকামী (homosexual) ছিলেন। শুধু তাই নয়, তাঁদের মধ্যে শারীরিক সম্পর্ক ছিল। এমনই দাবি করে পুস্তিকা ছাপিয়েছে কংগ্রেস সেবাদল। আর তারপরই জোর বিতর্ক ছড়িয়েছে। পাল্টা জবাব দিয়েছে গেরুয়া শিবিরও। অখিল ভারতীয় হিন্দু মহাসভার (Akhil Bhartiya Hindu Mahasabha) সভাপতি স্বামী চক্রপানি (Swami Chakrapani) বলেন, আমরাও শুনেছি রাহুল গান্ধী (Rahul Gandhi) সমকামী। সংবাদসংস্থা ANI-কে তিনি বলেন, "আমাদের মহাসভার প্রাক্তন সভাপতির নামে আজগুবি অভিযোগ করা হয়েছে। একইভাবে আমরাও শুনেছি যে রাহুল গান্ধী সমকামী।"

বৃহস্পতিবার কংগ্রেস সেবাদলের তরফে একটি পুস্তিকা বিলি করা হয়। তাতে উল্লেখ করা হয়েছে যে বীর সাভারকরের সঙ্গে শারীরিক সম্পর্ক ছিল নাথুরাম গডসের। ভোপালে সেবাদলের ক্যাম্পে এই পুস্তিকা বিলি করা হয়। বইয়ের নাম "বীর সাভারকর, কিতনি বীর?" কংগ্রেসের ছাপানো ওই বুকলেটে বলা হয়েছে, ব্রহ্মচর্য নেওয়ার আগে নাথুরাম গডসের সঙ্গে বীর সাভারকরের সমকামী সম্পর্ক ছিল।" আরও পড়ুন:  Mamata Banerjee Hits Out At Narendra Modi: আপনি কি পাকিস্তানের আম্বাসাডার? শিলিগুড়ির সভায় নরেন্দ্র মোদিকে প্রশ্ন মমতা ব্যানার্জির

এদিকে কংগ্রেস সেবাদলের এই পুস্তিকা প্রকাশ পেতেই তীব্র সমালোচনা করেছে বিজেপি। এমনকী শিবসেনাও ছেড়ে কথা বলেনি। শিবসেনা সাংসদ সঞ্জয় রাউত আজ বলেন, "বীর সাভারকর একজন মহান মানুষ। তিনি মহানই থাকবেন। কয়েকজন তাঁর বিরুদ্ধে নোংরা কথা বলছে। এতে তাঁদের মনের নোংরা প্রকাশ পাচ্ছে।"