Children Burnt Alive As School Van Catches Fire: পঞ্জাবের সাঙ্গরুরে স্কুলভ্যানে আগুন লেগে মৃত্যু ৪ শিশুর
এই স্কুলভ্যানে আগুন লাগে (Photo: Twitter)

সাঙ্গরুর, ১৫ ফেব্রুয়ারি: স্কুলভ্যানে (School Van) আগুন লেগে মৃত্যু হল চার শিশুর। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে পঞ্জাবের (Punjab) সাঙ্গরুর (Sangrur) জেলায়। ৮ জন শিশুকে উদ্ধার করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে। আগুন লাগার সময় ভ্যানে ১২ জন বাচ্চা ছিল। পঞ্জাবের মুখ্যমন্ত্রী অমরিন্দর সিং (Punjab Chief Minister Amarinder Singh) দুর্ঘটনার ম্যাজিস্ট্রেট পর্যায়ের তদন্তের নির্দেশ দিয়েছেন।

টুইটে মুখ্যমন্ত্রী লেখেন, "সাঙ্গগুরুরের খবর শুনে খুব দুঃখ হয়েছে, যেখানে আমরা চার শিশুকে হারিয়েছি। কারণ তাদের স্কুল ভ্যানে আগুন লেগে যায়। আহতদের দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। ডিসি ও এসএসপি সাঙ্গরুর ঘটনাস্থানে রয়েছেন এবং আমি একটি ম্যাজিস্ট্রেট পর্যায়ের তদন্তের নির্দেশ দিয়েছি। দোষীদের কঠোর শাস্তি হবে।" আরও পড়ুন: Giriraj Singh Summoned by JP Nadda: শাহিনবাগ নিয়ে বিতর্কিত মন্তব্য করায় গিরিরাজ সিংকে তলব জেপি নাড্ডার

সংবাদসংস্থা পিটিআই জানিয়েছ, লোঙ্গোয়াল-সিডসমাচার রোডে এই দুর্ঘটনা ঘটে। পুলিশ জানিয়েছে, ৮জন শিশুকে আশপাশের মাঠে কাজ করা লোকেরা নিরাপদে বের করে। ভ্যান চালক আগুন লাগার পরে দরজা খোলার চেষ্টা করলেও ব্যর্থ হন বলেও পুলিশ জানিয়েছে।