Prajwal Revanna Sex Video Case: সেক্স ভিডিয়োকাণ্ডে শর্ত সাপেক্ষ জামিনে জেলের বাইরে প্রাক্তন প্রধানমন্ত্রীর ছেলে
HD Revanna (Photo Credit: ANI/Twitter)

বেঙ্গালুরু, ১৫ মে: জেলের বাইরে বেরিয়ে প্রাক্তন প্রধানমন্ত্রী তথা বাবা এইচ ডি দেবেগৌড়ার বাড়িতে হাজির হলেন এইচ ডি রেভান্না। প্রজ্জ্বল রেভান্না সেক্স ভিডিয়োকাণ্ডে সম্প্রতি কর্ণাটকের পারাপান্না জেল থেকে শর্তসাপেক্ষ জামিন মেলে এইচ ডি রেভান্নার।  শর্তসাপেক্ষ জামিনে মুক্তির পর এবার এইচ ডি রেভান্না হাজির হন এইচ ডি দেবেগৌড়ার বাসভবনে। যাঁকে দেখে ক্যামেরার ফ্ল্যাশ ঝলসে উঠতে শুরু করে অহরহ।

আরও পড়ুন: Prajwal Revanna Sex Video Case: প্রজ্জ্বল রেভান্না সেক্স ভিডিয়োকাণ্ডে নয়া মোড়, 'জোর করে অভিযোগ দায়ের করানো হয়', দাবি মহিলার

দেখুন ভিডিয়ো..

 

এদিকে প্রজ্জ্বল রেভান্না সেক্স ভিডিয়োকাণ্ডে সম্প্রতি নয়া মোড় সামনে আসে। প্রজ্জ্বল রেভান্নার বিরুদ্ধে যে মহিলা অভিযোগ দায়ের করেন,তাঁকে জোর করা হয় বলে অভিযোগ। পুলিশের পোশাকে ৩ জন হাজির হয়ে ওই মহিলাকে ভয় দেখানো হয় এবং প্রজ্জ্বল রেভান্নার বিরুদ্ধে অবিযোগ দায়েরের জন্য পীড়াপিড়ি করা হয় বলে অভিযোগ। ওই মহিলার দাবি,জেডিএস নেতার বিরুদ্ধে যাতে অভিযোগ দায়ের করা হয়, তার জন্য চাপ প্রযোগ করা হয় 'নির্যাতিতার' উপর। যে খবর প্রকাশ্যে আসতেই তা নিয়ে ফের শোরগোল শুরু হয়। এমনকী, নির্যাতিতা হিসেবে পরিচিত ওই মহিলা এবং তাঁর পরিবারকে যাতে পুলিশি নিরাপত্তা দেওয়া হয়,সেই দাবিও জানানো হয়।

প্রাক্তন প্রধানমন্ত্রী এইচ ডি দেবেগৌড়ার (HD Deve Gowda) ছেলে এবং নাতির বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ ওঠে। কর্ণাটকে জনতা দল (সেকিউলার)-এর সাংসদ প্রজ্জ্বল রেভান্নার (Prajwal Revanna) বিরুদ্ধে তাঁর গৃহে কর্মরত এক মহিলাকে যৌন হেনস্থার অভিযোগ ওঠে। প্রজ্জ্বল রেভান্নার পাশাপাশি তাঁর বাবা তথা হোলেনারাসিপুরের বিধায়ক এইচ ডি রেভান্নার বিরুদ্ধেও যৌন হেনস্থার অভিযোগ ওঠে।