Prajwal Revanna Sex Video Case: প্রজ্জ্বল রেভান্না সেক্স ভিডিয়োকাণ্ডে নয়া মোড়, 'জোর করে অভিযোগ দায়ের করানো হয়', দাবি মহিলার
Prajwal Revanna (Photo Credits: X)

দিল্লি, ১০ মে: প্রজ্জ্বল রেভান্না সেক্স ভিডিয়োকাণ্ডে নয়া মোড়। প্রজ্জ্বল রেভান্নার বিরুদ্ধে যে মহিলা অভিযোগ দায়ের করেন,তাঁকে জোর করা হয় বলে অভিযোগ। পুলিশের পোশাকে ৩ জন হাজির হয়ে ওই মহিলাকে ভয় দেখানো হয় এবং প্রজ্জ্বল রেভান্নার বিরুদ্ধে অবিযোগ দায়েরের জন্য পীড়াপিড়ি করা হয় বলে অভিযোগ। ওই মহিলার দাবি,জেডিএস নেতার বিরুদ্ধে যাতে অভিযোগ দায়ের করা হয়, তার জন্য চাপ প্রযোগ করা হয় 'নির্যাতিতার' উপর। যে খবর প্রকাশ্যে আসতেই তা নিয়ে ফের শোরগোল শুরু হয়। এমনকী, নির্যাতিতা হিসেবে পরিচিত ওই মহিলা এবং তাঁর পরিবারকে যাতে পুলিশি নিরাপত্তা দেওয়া হয়,সেই দাবিও জানানো হয়।

আরও পড়ুন: Prajwal Revanna Sex Video: এইচ ডি দেবেগৌড়ার নাতি এবং ছেলের বিরুদ্ধে যৌন কেলেঙ্কারির অভিযোগ, দেখুন কী হচ্ছে

প্রাক্তন প্রধানমন্ত্রী এইচ ডি দেবেগৌড়ার (HD Deve Gowda) ছেলে এবং নাতির বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ ওঠে। কর্ণাটকে জনতা দল (সেকিউলার)-এর সাংসদ প্রজ্জ্বল রেভান্নার (Prajwal Revanna) বিরুদ্ধে তাঁর গৃহে কর্মরত এক মহিলাকে যৌন হেনস্থার অভিযোগ ওঠে। প্রজ্জ্বল রেভান্নার পাশাপাশি তাঁর বাবা তথা হোলেনারাসিপুরের বিধায়ক এইচ ডি রেভান্নার বিরুদ্ধেও যৌন হেনস্থার অভিযোগ ওঠে।

পুলিশ সূত্রে খবর মেলে, যে মহিলা প্রজ্জ্বল রেভান্না এবং এইচ ডি রেভান্নার (HD Revanna) বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন তিনি বলেন, তাঁদের বাড়িতে যে মহিলারা কাজ করেন গৃৃহকর্মের, তাঁদের যৌন হেনস্থা করেন পিতা, পুত্র। যদিও প্রজ্জ্বল রেভান্না এবং এইচ ডি রেভান্নার ডিপ ফেক ভিডিয়ো তৈরি করে ওই সেক্স টেপ বানানো হয়েছে। যার সঙ্গে সত্যের কোনও যোগ নেই। এইচ ডি দেবেগৌড়ার প্রাক্তন মন্ত্রী তথা বিধায়ক ছেলে এবং নাতিকে বদনাম করেই এই ধরনের মিথ্যে ভিডিয়ো সামাজিক মাধ্যমে ছড়ানো হয়েছে। এমনই পালটা দাবি করা হচ্ছে রেভান্না পিতা-পুত্রের তরফে।