Poonch Terror Attack: দুই পাক জঙ্গির স্কেচ প্রকাশ করল বাহিনী, খোঁজ দিলেই ২০ লক্ষ টাকা পুরষ্কার
Pak Terrorist (Photo Credit: Twitter)

দিল্লি, ৬ মে: লোকসভা নির্বাচনের (Loksabha Election) মাঝে পুঞ্চে জঙ্গি হামলার (Poonch Terror Attack) জেরে চাঞ্চল্য ছড়ায়। পুঞ্চে হামলায় জড়িত ২ পাকিস্তানি জঙ্গির স্কেচ প্রকাশ করা হল। এই ২ জঙ্গির খোঁজ কেউ দিতে পারলে তাঁদের ২০ লক্ষ টাকা পুরষ্কার দেওয়া হবে। এমনই জানানো হল সেনা বাহিনীর তরফে। গত শনিবার পুঞ্চে যে জঙ্গি হামলা হয়, সেখানে কর্পোরাল ভিকি পাহাড়ের মৃত্যু হয়। সেই সঙ্গে আহত হন আরও ৪ জন। তাঁদের উধমপুর হাসপাতালে ভর্তি করা হয়। শনিবার বিকেলে পুঞ্চের শাহসিতার এলাকায় আইিএএফের কনভয়ে হামলা চালায় জঙ্গিরা।

ওই ঘটনার পর গোটা শাহসিতার এলাকায় তল্লাশি শুরু করে সেনা বাহিনী। টানা তল্লাশি এবং জিজ্ঞাসাবাদের পর পরপর ২ পাকিস্তানি জঙ্গির ছবি প্রকাশ করা হয়। ওই ২ জঙ্গির খোঁজ দিতে পারলে ২০ লক্ষ টাকা পুরষ্কার দেওয়া হবে বলে জানায় সেনা বাহিনী।

দেখুন ট্য়ুইট...

আরও পড়ুন: Poonch Terror Attack: ভোটের মাঝে পুঞ্চে জঙ্গি হামলা, চান্নির কটাক্ষের পর মোদী সরকারের বিরুদ্ধে বিতর্কিত মন্তব্য লালু-পুত্র তেজ প্রতাপের

পুঞ্চ এবং রাজৌরিতে এই মুহূর্তে সন্ত্রাসবাদীদের প্রায় ৪টি গ্রুপ রয়েছে। তারা পাকিস্তানি জঙ্গিদের সঙ্গে ক্রমাগত যোগাযোগ করে ভারত হামলার ছক কষছে বলেও আশঙ্কা প্রকাশ করা হয় সেনা বাহিনী সূত্রে।