Mahua Moitra Bribery Case: '৪ নভেম্বরের পরে দেখা করব', ঘুষ বিতর্কে সংসদের এথিকস কমিটিকে চিঠি মহুয়া মৈত্রের
Photo Credits: ANI

কলকাতা: ঘুষ নিয়ে সংসদে প্রশ্ন করার (Mahua Moitra Bribery Case) অভিযোগ উঠেছে কৃষ্ণনগরের তৃণমূল সাংসদ মহুয়া মৈত্রের  (TMC MP Mahua Moitra) বিরুদ্ধে। তার ভিত্তিতে আগামী ৩১ অক্টোবর মহুয়াকে তলব করেছে সংসদের এথিকস কমিটি (Ethics Committee of Parliament)। কিন্তু, ওইদিনের পরিবর্তে ৪ নভেম্বরের পর এথিকস কমিটির মুখোমুখি হবেন বলে শুক্রবার চিঠি দিয়ে জানালেন তিনি। পরে বিষয়টি নিয়ে টুইটও করেন।

টুইটে নিজের পাঠানো চিঠিটি পোস্ট করে মহুয়া লিখেছেন, আগামী ৪ নভেম্বর পর্যন্ত আমার সংসদীয় ক্ষেত্রে পূর্বনির্ধারিত কিছু কর্মসূচি (pre-scheduled constituency programmes) রয়েছে। তারপরই আমি সংসদীয় এথিকস কমিটির মুখোমুখি হব। আরও পড়ুন: Jyotipriya Mallick Arrested: পার্থ, অনুব্রত-র পর এবার জেলবন্দি বালু, মহুয়া ইস্যুতে অস্বস্তিতে তৃণমূল, কেন্দ্রীয় এজেন্সির অপব্যবহার নিয়ে পাল্টা তোপ

 

পাশাপাশি চিঠিতে তৃণমূল সাংসদ লিখেছেন, ৫ নভেম্বরের পর কমিটির সুবিধা অনুযায়ী যে কোনওদিন, যে কোনও সময় ডাকা হলে তিনি হাজির হবেন। আগেই লিখিত ভাবে একথা কমিটিকে জানিয়েছিলেন যে তিনি কমিটির সামনে হাজির হয়ে নিজের বক্তব্য বলতে আগ্রহী। তবে দুবাইয়ের ব্যবসায়ী দর্শন হীরানন্দানিকেও যেন কমিটি ডেকে পাঠায়। তাঁর বক্তব্যও এ ক্ষেত্রে শোনা জরুরি। কারণ, ওই ব্যবসায়ী ইতিমধ্যেই একটি সংবাদমাধ্যমে প্রকাশ্যে জানিয়েছেন যে কমিটির সামনে হাজির হতে তাঁর আপত্তি নেই। তাই মহুয়াকে যেন ওই ব্যক্তিকে পাল্টা প্রশ্ন করার অধিকার দেওয়া হয়।