Mahua Moitra Attack Union Government: আদানি-সহ একাধিক ইস্যুতে কেন্দ্রকে আক্রমণ তৃণমূল সাংসদ মহুয়া মৈত্রের
Photo: Social media

কলকাতা: রবিবার টুইট করে আদানি (Adani)-সহ একাধিক ইস্যুতে কেন্দ্রীয় সরকারকে আক্রমণ করলেন কৃষ্ণনগরের তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র (TMC MP Mahua Moitra)। তিনি টুইট করেন, জাল ডিগ্রিওয়ালা (fake degreewala) ও বিজেপির দুর্নীতিগ্রস্ত অনেক সাংসদের বিরুদ্ধে মুলতুবি প্রস্তাবের (breach of privileges) আগে মীমাংসা করুন। তারপরই আমার বিরুদ্ধে স্পিকার (Speaker) যে কোনও প্রস্তাব আনলে তাকে স্বাগত জানাব। আর পাশাপাশি অপেক্ষা করছি যে আদানি কয়লা কেলেঙ্কারিতে (Adani coal scam) ইডি (ED) ও অন্যান্যরা এফআইআর করার পরেই যেন আমার দরজায় আসে।

আরও একটি টুইটে তিনি উল্লেখ করেন, আদানির অফশোর মানি ট্রেইল (offshore money trail), ওভার ইনভয়েসিং (over invoicing) ও বেনামি অ্যাকাউন্টের (benami accounts) তদন্ত শেষ করার পরেই যেন আমার বিরুদ্ধে ওঠা আর্থিক দুর্নীতির তদন্ত হয়। এই বিষয়ে সিবিআই সদর দফতরকে স্বাগত জানাচ্ছি আমি।

বিজেপিকে কটাক্ষ করে মহুয়া টুইট করেন, সোশ্যাল মিডিয়াতে বিজেপির ট্রল সেনা যেভাবে আমার কিছু ব্যক্তিগত ছবি ছড়িয়েছে তা দেখে আমি আনন্দিত হয়েছি। তবে আমি সাদা ব্লাউজের চেয়ে সবুজ পোশাক বেশি পছন্দ করি। তবে কেন যে তারা আমার ছবি কেটে ব্যবহার করছে তা বুঝতে পারছি না। বাংলার মহিলারা জীবন যাপন করেন। মিথ্যা নয়।