PM Modi In Udaipur: কংগ্রেসের তুষ্টির রাজনীতি রাজস্থানের ঐতিহ্যকে হুমকির মুখে ফেলেছে, ভিডিয়োতে শুনুন আরও কী বললেন মোদি
Photo Credits: ANI

উদয়পুর: কংগ্রেসের তুষ্টির রাজনীতি রাজস্থানের ঐতিহ্যকে হুমকির মুখে ফেলেছে বলে বৃহস্পতিবার রাজস্থানের উদয়পুরে জনসভা করতে গিয়ে এই অভিযোগই করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

এপ্রসঙ্গে তিনি বলেন, "কংগ্রেসের তুষ্টির রাজনীতি রাজস্থানের সংস্কৃতি, ঐতিহ্য এবং গর্বকে হুমকির মুখে ফেলেছে। গত পাঁচ বছরে আমরা রাজস্থানে এমন পরিস্থিতি দেখেছি যা আগে কখনও দেখা যায়নি। কে ভেবেছিল রাজস্থানে রাম নবমীর শোভা যাত্রা এবং কানওয়ার যাত্রা নিষিদ্ধ হতে পারে? কিন্তু কংগ্রেস সরকার এই পাপ করেছে।"

দেখুন ভিডিয়ো:

প্রধানমন্ত্রীর কথায়, "আজ রাজস্থানে দলিত, অনগ্রসর বা দরিদ্র বা মহিলারা কেউই নিরাপদ নয়। মহিলাদের বিরুদ্ধে অপরাধের নিরিখে রাজস্থানকে এক নম্বরে করেছে কংগ্রেস। মহিলাদের বিরুদ্ধে অপরাধ দমনে কংগ্রেস সরকার সম্পূর্ণ ব্যর্থ প্রমাণিত হয়েছে। লজ্জার বিষয় হল যখন আইনশৃঙ্খলার কথা আসে, কংগ্রেসের মন্ত্রীরা উপহাস করে বলে 'ইয়ে মারদোন কা প্রদেশ হ্যায়'...আপনি শুধু নারীদেরই নয়, রাজস্থানের পুরুষদেরও অপমান করেছেন...আপনার মন্ত্রীরা নির্লজ্জভাবে এমন ভাষা ব্যবহার করেন। সবার আগে এটাই কংগ্রেসের আসল মানসিকতা।"

দেখুন ভিডিয়ো:

নরেন্দ্র মোদি আরও বলেন, "এখানে কংগ্রেস সরকার আছে তাই পিএফআই-এর মতো সন্ত্রাসী সংগঠন নির্ভয়ে মিছিল করে। সন্ত্রাসবাদী-সহানুভূতিশীল কংগ্রেস সরকার রাজস্থানকে ধ্বংস করবে। আমরা কি রাজস্থানকে ধ্বংস করে দিতে দেব? রাজস্থানের বিভিন্ন এলাকা থেকে দরিদ্রদের অভিবাসনের গল্প আসতে শুরু করেছে। এখানে কংগ্রেস সরকার চলতে থাকলে তা আরও বাড়বে।" আরও পড়ুন: Rahul Gandhi Attacks BJP: মধ্যপ্রদেশের সভা বিজেপিকে তীব্র আক্রমণ রাহুল গান্ধীর, Video

দেখুন ভিডিয়ো: