PM Modi Attacks Mallikarjun Kharge: বাবাকে নিয়ে কথা বলায় মল্লিকার্জ্জুন খাড়গে-কে তোপ, ভিডিয়োতে দেখুন কী বললেন প্রধানমন্ত্রী মোদি!
Photo Credits: ANI

নাগৌর: শুক্রবার নির্বাচনী জনসভা করতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাবাকে (PM Modi's father) নিয়ে মন্তব্য করেছিলেন কংগ্রেসের সর্বভারতীয় সভাপতি মল্লিকার্জ্জুন খাড়গে (Congress president Mallikarjun Kharge)। শনিবার রাজস্থানের (Rajasthan) নাগৌরে (Nagaur) জনসভা করতে গিয়ে সেই প্রসঙ্গ উত্থাপন করে মল্লিকার্জ্জুন খাড়গে-কে আক্রমণ করলেন প্রধানমন্ত্রী।

এপ্রসঙ্গে তিনি বলেন, "আমি আপনাদের খুশিমতো কাজ করছি। তাই কংগ্রেসের (Congress) লোকেরা আমার উপর বিরক্ত, ওদের প্রশ্ন কেন মোদি এমন করছেন? ওরা দিনরাত আমাকে গালাগালি করছে। গতকাল কংগ্রেস সভাপতি আমার বাবাকে আক্রমণ করেছেন। তিনি মারা যাওয়ার ৪০ বছর হয়ে গেছে কিন্তু, মল্লিকার্জ্জুন খাড়গে তাঁকেও গালাগালি করেছেন। কংগ্রেসের কী হয়েছে? খাড়গেজি, আপনি তো এমন ছিলেন না। আপনার কী হয়েছে?"

দেখুন ভিডিয়ো:

কংগ্রেসের গোষ্ঠীকোন্দল নিয়ে কটাক্ষ করে নরেন্দ্র মোদি (PM Narendra Modi) বলেন, "দিল্লির দরবার তাদের মুখ্যমন্ত্রীর চেয়ার ছিনিয়ে নিতে ব্যস্ত। আর মুখ্যমন্ত্রীরা তাদের মোকাবিলায় ব্যস্ত। ওরা রাজস্থানের মানুষকে নিজেদের ভাগ্যর উপর ছেড়ে দিয়েছে। এখন যখন এখানে নির্বাচন হচ্ছে তখন ওরা মন থেকে পুরোপুরি না চেয়েও একসঙ্গে ছবিগুলি তুলছে। এই রকম হাত মেলানোর অনুষ্ঠান এখানে বারবার হয়। সিএম, সিএম-ইন-ওয়েটিং এবং দিল্লি থেকে অন্যান্য বড় নেতারা আসেন। তাঁরা আগে চিত্র সাংবাদিকদের ডাকেন এবং তারপর নিজেরা হাত মেলান। ওরা ২০১২ সালেই হ্যান্ডশেকের সেঞ্চুরি করেছেন। কিন্তু, কোনও মিলন হয়নি। ওদের অন্তরে তিক্ততা রয়েছে কিন্তু ওরা ছলনা করে হাত মেলায়। লোকেরা বলেন যে রাজস্থানে মোট ১০০ জন মুখ্যমন্ত্রী ছিলেন। প্রতিটি গুন্ডা, প্রতিটি পেশীবাজ ও প্রত্যেক দাঙ্গাবাজ নিজেদের রাজস্থানের মুখ্যমন্ত্রীর চেয়ে কম মনে করে না।" আরও পড়ুন: Meenakashi Lekhi Attacks AAP: দুর্নীতি নিয়ে আপ-কে তোপ, ভিডিয়োতে শুনুন কেন্দ্রীয় মন্ত্রী মীনাক্ষী লেখির বক্তব্য

দেখুন ভিডিয়ো: