Rajnath Singh Slamms Rahul Gandhi: ভারত জোড়ো যাত্রার মাধ্যমে দেশকে অপমান করছেন রাহুল! ভিডিয়োতে শুনুন আর কী বললেন রাজনাথ সিং
Photo Credits: ANI

সিংরাউলি: মধ্যপ্রদেশের (Madhyapradesh) সিংরাউলিতে (Singrauli) একটি জনসভায় বক্তব্য রাখতে গিয়ে ভারত জোড়ো যাত্রার (Bharat Jodo Yatra) জন্য কংগ্রেস নেতা (Congress Leader) রাহুল গান্ধীকে (Rahul Gandhi) তীব্র আক্রমণ করলেন দেশের প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং (Defence minister Rajnath Singh)।

রবিবার মধ্যপ্রদেশে গিয়ে একাধিক উন্নয়নমূলক প্রকল্পের (Several Development projects) ভিত্তিপ্রস্তর স্থাপন করেন প্রতিরক্ষা মন্ত্রী। তিনি ছাড়াও হাজির ছিলেন মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান (Chief Minister Shivraj Singh Chauhan)।

এই প্রকল্পগুলির ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানের পর জনগণের উদ্দেশ্যে ভাষণ দিতে গিয়ে তিনি বলেন, "ভারত জোড়ো যাত্রার মাধ্যমে ওয়ানডের কংগ্রেস সাংসদ রাহুল গান্ধী প্রচার করছেন যে ভারতের মধ্যে ঘৃণার পরিবেশ রয়েছে। আমরা জানতে চাই এই দেশে ঘৃণার জন্ম কারা দিল? এখন ভারত জোড়ো যাত্রার নামে অনেকে ভারতকে একত্রিত করতে চাইছে। কিন্তু, আমি জানতে চাই ভারত কি এখন সত্যিই ভাঙছে? ১৯৪৭ সালে দেশ আগেই ভেঙে গেছিল। রাহুল গান্ধী ঘুরছে আর বলছে ভারতে ঘৃণার পরিবেশ রয়েছে। কংগ্রেসের লোকজন বিশ্বের সামনে ভারতকে অপমান করছে। ওয়ানডের সাংসদের ভারতের গর্ব ও সম্মান নিয়ে খেলা উচিত নয়। আপনার কী হয়েছে রাহুলজি?"