Priyanka Gandhi In Telangana: তেলাঙ্গানার জনসভা থেকে কেসিআর-এর সরকারকে তোপ, ভিডিয়োতে শুনুন প্রিয়াঙ্কা গান্ধীর বক্তব্য
Photo Credits: ANI

পালাকুর্তি: আসন্ন বিধানসভা নির্বাচনকে (Telangana Assembly Elections 2023) কেন্দ্র করে সরগরম হয়েছে উঠেছে তেলাঙ্গানার রাজ্য রাজনীতি। শুক্রবার পালাকুর্তি (Palakurthy) এলাকায় জনসভা করতে গিয়ে চাকরির পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের বিষয় নিয়ে কেসিআর-এর সরকারের (KCR Government) বিরুদ্ধে তোপ দাগলেন কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদিকা প্রিয়াঙ্কা গান্ধী বঢরা (Congress General Secretary Priyanka Gandhi Vadra)।

এপ্রসঙ্গে তিনি বলেন, "আজকাল যেভাবে আপনাদের কাগজপত্র (papers) ফাঁস (leaked) হচ্ছে, আমরা সমস্যা সমাধানের জন্য একটি চাকরির ক্যালেন্ডার (job calendar) তৈরি করতে চাই। আমরা এই রাজ্যের ক্ষমতা এলে আপনাদের ২ লক্ষ চাকরি দেব। যেভাবে আমরা রাজস্থানে (Rajasthan) চাকরির ক্যালেন্ডারের মাধ্যমে এটা করতে পেরেছি। এই ক্যালেন্ডারে ঠিক করা হবে যে কখন আপনার পরীক্ষা অনুষ্ঠিত হবে, কখন ফলাফল (results) আসবে এবং কখন পেপারের বিজ্ঞপ্তি প্রকাশিত হবে। আমরা ক্ষমতা এলে রাজ্যের পডুয়ারা (Students) ৫ লক্ষ টাকা সাহায্য পাবে এবং প্রতিটি জেলায় আমরা আন্তর্জাতিক স্তরের স্কুল (international level schools) করতে চাই।"

দেখুন ভিডিয়ো:

প্রিয়াঙ্কা গান্ধীর আরও অভিযোগ, "এখানে প্রচুর পরিশ্রমের (hard work) পরও চাকরি দেওয়া হয় না, কাগজপত্রের পরেও চাকরি হয় না, প্রশ্নপত্র ফাঁস হয়ে যায়, দুর্নীতি (corruption) হয়। একজন যুবক কী আশা করতে পারে? রাজ্যের সরকার আপনাদের ভবিষ্যতকে (future) ধ্বংস করছে।" আরও পড়ুন: China H9N2 Outbreak: ভারতের ক্ষেত্রে কম ঝুঁকির! চিনের নয়া রোগ নিয়ে পর্যবেক্ষণ স্বাস্থ্য মন্ত্রকের

দেখুন ভিডিয়ো: