Mukul Wasnik Married Raveena Khurana: ৬০ বছর বয়সে গাঁটছড়া, বিয়ে করলেন এই কংগ্রেস নেতা
বিয়ে করলেন মুকুল ওয়াসনিক Mukul Wasnik

নতুন দিল্লি, ৯ মার্চ: ৬০ বছর বয়সে প্রিয় বান্ধবীর সঙ্গে গাঁটছড়া বাঁধলেন কংগ্রেসের সাধারণ সম্পাদক তথা প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী মুকুল ওয়াসনিক (Mukul Wasnik)। সোমবার দিল্লির এক পাঁচতারা হোটেলে বসেছিল বিবাহের আসর। একেবারে ঘরোয়াভাবে ঘনিষ্ঠবন্ধুদের উপস্থিতিতে বান্ধবী রবিনা খুরানাকে বিয়ে করলেন মুকুল ওয়াসনিক। আমন্ত্রিতের তালিকায় দেখা গেল প্রবীণ কংগ্রেস নেতাদের। সেই তালিকায় ছিলেন রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলত ও প্রবীণ কংগ্রেস নেতা আহমেদ প্যাটেল।

মহারাষ্ট্রে কংগ্রেসের দলিত মুখ ও সেখানকার পোড় খাওয়া রাজনীতিক বালকৃষ্ণর ছেলে মুকুল ওয়াসনিক। এক টুইটবার্তায় নব দম্পতিকে শুভেচ্ছা জনিয়েছেন অশোক গেহলত। তিনি লিখেছেন, “মুকুল ওয়াসনিকজি ও রবিণা খুরানাজির বিবাহিত জীবন আনন্দের হোক। আগামী দিনগুলি ভাল কাটুক। সুখে থাকুন। অনেক অনেক শুভেচ্ছা।” আরও পড়ুন-  IndiGo Cancels Flights To Doha: করোনার কাঁটা কাতারে ঢুকতে পারবে না ভারতের বিমান, দোহা গামী ফ্লাইট বাতিল করল ইন্ডিগো

প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী মণীশ তিওয়ারিও টুইট বার্তায় এই দুজনকে শুভেচ্ছা জানিয়েছেন। তিনি লিখেছেন, “অনেকগুলো দিন আগে ১৯৮৪-তে প্রথম মুকুল ওয়সনিকের সহ্গে পরিচয়। পরের বছর ১৯৮৫-তে দেখা হল রবিনাজির সঙ্গে। যেবার আমরা ছাত্রযুবদের বিশ্ব উূসবে যোগ দিতে মস্কোতে গিয়েছিলাম। তাঁদের দুজনের নতুন জীবনের জন্য অনেক শুভেচ্ছা। খুব খুশি হলাম। ঈশ্বর তাঁদের মঙ্গল করুন।” মুকুল ওয়াসনিক এতদিন অবিবাহিতই ছিলেন। এমনকী গত বছর কংগ্রেস সভাপতি নির্বাচনের সময় তাঁর নামও আলোচিত হয়েছে।