Narendra Modi: ঝাড়খণ্ডে হেরে ত্রিশঙ্কু জোটকে শুভেচ্ছায় ভরিয়ে দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Photo Credits: PTI)

নতুন দিল্লি, ২৩ ডিসেম্বর: ঝাড়খণ্ড বিধানসভার ভোটগণনা (Jharkhand Assembly Elections Results 2019) ছিল সোমবার। এদিন সন্ধ্যে গড়াতেই স্পষ্ট হয়ে যায়, ঝাড়খণ্ডে বিজেপিকে সরিয়ে ক্ষমতায় আসছে ত্রিশঙ্কু জোট। অর্থাৎ ঝাড়খণ্ড মুক্তি মোর্চা (জেএমএম)-কংগ্রেস-রাষ্ট্রীয় জনতা দল (আরজেডি)-এর জোট। সেই সঙ্গে রঘুবর দাসকে (Raghubar Das) হটিয়ে ঝাড়খণ্ডে মুখ্যমন্ত্রী হচ্ছেন হেমন্ত সোরেন (Hemant Soren)। এদিকে, ঝাড়খণ্ডে হেরে ত্রিশঙ্কু জোটকে শুভেচ্ছায় ভরিয়ে দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

এদিন নিজের টুইটার হ্যান্ডেল (Twitter) থেকে ঝাড়খণ্ডের বিজয়ী দলকে শুভেচ্ছা জানিয়ে তিনি লেখেন, "ঝাড়খণ্ড বিধানসভা নির্বাচনে জয়ী ত্রিশঙ্কু জোট এবং হেমন্ত সোরেন মহাশয়কে শুভেচ্ছা। রাজ্যকে সঠিক সেবা দেওয়ার জন্য রইল তাদের প্রতি আন্তরিক শুভকামনা।" এছাড়াও এদিন মোদি লেখেন, "দীর্ঘ বছর ধরে ঝাড়খণ্ডে বিজেপিকে সেবা করতে দেওয়ার জন্য সাধারণ মানুষকে ধন্যবাদ জানাই। দলের সমস্ত পরিশ্রমী কর্মীদের আমি সম্মান জানাই। ভবিষ্যতে মানুষের সমস্যার সমাধান করার মাধ্যমে আমরা ফের মানুষের সেবা করার সুযোগ পাব।" আরও পড়ুন: Mamata Banerjee: জয়ের পর ত্রিশঙ্কু দলকে শুভেচ্ছা জানালেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি

এই খুশিতে সামিল হন বাংলার (West Bengal) মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। জয়ের খবর সামনে আসা মাত্রই তিনি শুভেচ্ছা জানান ত্রিশঙ্কু দলকে। এদিন টুইটারে শুভেচ্ছা জানিয়ে ত্রিশঙ্কু দলের উদ্দেশ্যে তিনি লেখেন, "হেমন্ত সোরেন জি, আরজেডি, কংগ্রেসকে ঝাড়খণ্ড জয়ের শুভেচ্ছা। নিজের চাহিদা পূরণ হওয়ায় মানুষ আপনাদের প্রতি ভরসা রেখেছেন। তাই ঝাড়খণ্ডের সমস্ত ভাই-বোনকে আমার শুভ কামনা। সিএএ-এনআরসি প্রতিবাদের মাঝেই ঝাড়খণ্ড বিধানসভা নির্বাচন অনুষ্ঠিত হয়। এটা জনগণের রায়।"