Mann Ki Baat: আজ মাসিক রেডিও অনুষ্ঠান 'মন কি বাতে' বক্তব্য রাখবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি
মন কি বাত অনুষ্ঠানে নরেন্দ্র মোদি (Photo Credits: PTI)

নতুন দিল্লি, ২৯ নভেম্বর: আজ মাসিক রেডিও অনুষ্ঠান 'মন কি বাতে' (Mann Ki Baat) বক্তব্য রাখবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Narendra Modi)। সকাল ১১ টায় তাঁর মাসিক রেডিও অনুষ্ঠান সম্প্রচারিত হবে অল ইন্ডিয়া রেডিওতে (AIR)। ৭১তম মন কি বাতের জন্য ১৭ তারিখ প্রধানমন্ত্রী নাগরিকদের থেকে পরামর্শ চেয়েছিলেন। টুইটারে মোদি লিখেছিলেন, “প্রতিটি মন কি বাতে আমরা সামাজিক কল্যাণে কাজ করে অসামান্য লোকদের কৃতিত্ব উদযাপন করি। তবে, সবার কথা বলা যায়, অনেক রয়েছে। সময়ের অভাবের কারণে আমি তা করতে পারছি না। তবে, আমি অনেকগুলি ইনপুট পড়ি এবং সেগুলি সত্যই মূল্যবান।”

গত মাসের ২৫ তারিখ মন কি বাতে প্রধানমন্ত্রী উৎসবের মরশুমে দেশবাসীকে স্থানীয় পণ্য কেনার আহ্বান জানিয়েছিলেন। জম্মু ও কাশ্মীরের পুলওয়ামার কথা তিনি বলেছেন যা পেন্সিল তৈরির কেন্দ্র হিসেবে উঠে আসছে। আরও পড়ুন: Andhra Pradesh: ঘূর্ণিঝড় নিভারের কারণে অন্ধ্রপ্রদেশের উপ্পাদা সমুদ্র সৈকত ঢাকল হাজার হাজার সোনালি পুতিতে

মন কি বাত অনুষ্ঠানটি কর্মসূচিটি অল ইন্ডিয়া রেডিও এবং দূরদর্শন এবং অল ইন্ডিয়া রেডিওর ওয়েবসাইট, www.allindiaradio.gov.in সম্প্রচারিত হবে। তাছাড়াও প্রধানমন্ত্রীর অফিস, তথ্য ও সম্প্রচার মন্ত্রক, অল ইন্ডিয়া রেডিও এবং ডিডি নিউজের ইউটিউব চ্যানেলে সরাসরি প্রচারিত হবে। অল ইন্ডিয়া রেডিও হিন্দি সম্প্রচারের পরপরই আঞ্চলিক ভাষায় প্রোগ্রামটি সম্প্রচার করবে। আঞ্চলিক ভাষার সংস্করণ রাত ৮টায় রিপিট করা হবে।