PM Modi Wears Special Jacket: পরিবেশবান্ধব জ্যাকেটে মোদী, ব্র্যান্ডেড স্কার্ফে খাড়গে, তুলনা টেনে মাঠে বিজেপি
Narendra Modi, Mallikarjun Kharge (Photo Credit: Twitter)

দিল্লি, ৮ ফেব্রুয়ারি: এবার পরিবেশ বান্ধব জ্যাকেট পরলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Narendra Modi) । প্লাস্টিকের বোতলকে কীভাবে ফের নতুন করে ব্যবহার করা যায়, অর্থাৎ রিসাইকেল করা যায় এবং তা দিয়ে পোশাক তৈরি করে পরা যায়, তা প্রকাশ্যে আনলেন প্রধানমন্ত্রী। কীভাবে পরিবেশকে রক্ষা করা যায় এবং আরও সবুজ রাখা যায়, সেই বার্তা দিয়েই প্লাস্টিকের বোতল রিসাইকেল করে তৈরি হয় প্রধানমন্ত্রীর নীল রঙের জ্যাকেট। প্রধানমন্ত্রী যখন পরিবেশ রক্ষার বার্তা দিয়ে, সবুজয়ানের বার্তা দিয়ে পরিবেশ বান্ধব জ্যাকেট পরেন, সেই সময় লোকসভার বিরোধী দলনেতা মল্লিকার্জুন খাড়গেকে (Mallikarjun Kharge) দেখা যায় লুই ভিত্তোর স্কার্ফ গলায় জড়াতে।

আরও পড়ুন:  PM Narendra Modi Spotted Special Blue Jacket: প্লাস্টিকের বোতল 'রিসাইকেল' করে তৈরি জ্যাকেটে মোদী, নামী ব্র্যান্ডের স্কার্ফে খাড়গে, জোর চর্চা সোশ্যালে

বিজেপির মুখপাত্র শেহজাদ পুনাওয়ালা নরেন্দ্র মোদী এবং মল্লিকার্জুন খাড়গের পোশাকের ছবি দিয়ে তার তুলনা টানেন এবং প্রত্যেকের দৃষ্টি আকর্ষণ করেন। 'টেস্ট আপনা আপনা, মেসেজ আপনা আপনা' বলে মোদী এবং কংগ্রেস সভাপতির তুলনা করেন শেহজাদ পুনাওয়ালা।  যা নিয়ে ইতিমধ্যেই জোর চর্চা শুরু হয়ে গিয়েছে।

 

প্রসঙ্গত কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খাড়গে যে স্কার্ফ জড়িয়ে বাজেট সেশন উপলক্ষ্যে লোকসভায় হাজির হন তার মূল্য ৫২,৩৩২। অন্যদিকে মোদী যে জ্যাকেট পরে সংসদে হাজির হন, তা তাঁকে উপহার দেওয়া হয় ইন্ডিয়ান ওয়েলের তরফে। ইন্ডিয়ান ওয়েলের 'আনবটলড' প্রচার চলছে, তার অঙ্গ হিসেবেই প্রধানমন্ত্রীকে ওই প্লাস্টিকের বোতল রিসাইকেল করে তৈরি জ্যাকেট উপহার দেওয়া হয় সংশ্লিষ্ট কোম্পানির তরফে।