Sonia Gandhi: 'মানুষ ভয়ে দিন কাটাচ্ছেন, সংখ্যালঘুদের নিশানা করা হচ্ছে' চিন্তন থেকে প্রধানমন্ত্রীকে আক্রমণ সোনিয়ার
Sonia Gandhi (Photo Credit: ANI/Twitter)

দিল্লি, ১৩ মে:  চিন্তন শিবির (Chintan Shivir) থেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে (Narendra Modi) আক্রমণ করলেন সোনিয়া গান্ধী। রাজস্থানের উদয়পুরে বসেছে কংগ্রেসের ৩ দিনের চিন্তন শিবির। সেখান থেকেই প্রধানমন্ত্রী মোদী এবং বিজেপিকে (BJP) আক্রমণ করেন কংগ্রেসের অন্তবর্তী সভানেত্রী সোনিয়া গান্ধী। তিনি অভিযোগ করেন, বর্তমান সরকার দেশে বিভেদের রাজনীতি করছে। কেন্দ্রের বর্তমান সরকার যেভাবে বিভেদের রাজনীতি করছে, তাতে মানুষ কথা বলতে ভয় পাচ্ছেন। শুধু তাই নয়, দেশের সংখ্যালঘু সম্প্রদায়ের মানুষকে বার বার নিশানা করা হচ্ছে বলেও অভিযোগ করেন সোনিয়া।

বর্তমানে গোটা দেশ যেভাবে বিভিন্ন ইস্যুর সঙ্গে লড়াই করছে, নব সংকল্প চিন্তন শিবির থেকে এবার সেসব বিষয় নিয়ে ভাবার সময় এসেছে বলে মন্তব্য করেন সোনিয়া গান্ধী। বিজেপি, আরএসএস-এর বিভিন্ন ইস্যুতে যেভাবে দেশের মানুষ ভুগছেন, সে বিষয়ে এই চিন্তন শিবির থেকেই কংগ্রেসকে ভাবতে হবে বলেও মত প্রকাশ করতে শোনা যায় সোনিয়া গান্ধীকে।

আরও পড়ুন:  Sohail Khan-Seema Khan: ফের বিচ্ছেদের সুর খান পরিবারে, আলাদা হচ্ছেন সলমনের ভাই সোহেল খান, সীমা খান

পাশাপাশি আর সময় নষ্ট নয়। এবার দেশের দলের নেতা, কর্মীরা যাতে আত্মচিন্তন-এর জোর দেন, সে বিষয়েও মত প্রকাশ করেন সোনিয়া গান্ধী (Sonia Gandhi)। আরও কী কী করলে কংগ্রেসের নেতা, কর্মীরা সাধারণ মানুষের কাছে পৌঁছতে পারবেন, সে বিষয়েও চিন্তাভাবনা করতে বলেন সোনিয়া গান্ধী।