Sohail Khan-Seema Khan: ফের বিচ্ছেদের সুর খান পরিবারে, আলাদা হচ্ছেন সলমনের ভাই সোহেল খান, সীমা খান
Sohail Khan, Seema Khan, Salman khan (Photo Credit: Yogen Shah)

মুম্বই, ১৩ মে:  ফের বিচ্ছেদের সুর খান পরিবারে। এবার বিচ্ছেদের পথে সলমনের (Salman Khan) ভাই সোহেল খান (Sohail Khan)এবং তাঁর স্ত্রী সীমা খান (সচদেভ)। রিপোর্টে প্রকাশ, শুক্রবার মুম্বইতে আদালতের বাইরে দেখা যায় সোহেল খান এবং সীমা খানকে। সোহেল এবং সীমা, দুজনকেই পৃথক পৃথকভাবে আদালতে হাজির হতে দেখা যায়। তবে বিচ্ছেদের পথে হাঁটলেও সোহেল খান এবং সীমা সচদেভ  নিজেদের মধ্যে বন্ধুত্ব অটুট রাখতে চান। ফলে বিষয়টি নিয়ে এখনও তাঁদের কাউকে মুখ খুলতে দেখা যায়নি।  তবে সোহেল এবং সীমা (Seema Khan) দুজনেই শিগগিরই এ বিষয়ে বিবৃতি প্রকাশ করবেন বলে খবর।

১৯৯৮ সালে সীমা সচদেভের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন সলমন খানের ভাই সোহেল খান। নির্বাণ এবং ইউহান নামে তাঁদের দুই সন্তানও রয়েছে। ২০১৭ সালে সোহেল এবং সীমার বিচ্ছেদ নিয়ে জোর জল্পনা শুরু হয়।  ওই সময় বলিউডের 'ফ্যাবিউলাস ওয়াইভস'-এর শ্যুটিংয়ের সময় জানা যায়, সোহেল এবং সীমা পৃথক থাকছেন। ফলে তাঁদের দুই সন্তানও বাবা-মায়ের কাছে থাকতে এবাড়ি, ওবাড়ি করছে বলেও জানা যায়।

ওই সময় সোহেল খানের সঙ্গে সম্পর্কের রসায়ন নিয়ে মুখ খুলতে দেখা যায় সীমা সচদেভকে।  তিনি বলেন, সম্পর্ক পুরনো হতে শুরু করলে, তার সমীকরণও পালটে যায়।  ফলে সোহেলের সঙ্গে তাঁর সম্পর্কের রসায়নও বদলেছে।  যা নিয়ে তাঁরা খুশি।  এমনকী, সোহেল এবং তাঁর সম্পর্কে স্বামী, স্ত্রী হিসেবে দূরত্ব বাড়লেও, তাঁরা একই পরিবারের সদস্য বলেও মন্তব্য করতে শোনা যায় সীমা সচদেভকে।

আরও পড়ুন:  Katrina Kaif: মা হচ্ছেন ক্যাটরিনা কাইফ? ২ মাসের অন্তঃসত্ত্বা নায়িকা, জোর জল্পনা

প্রসঙ্গত এর আগে আরবাজ খান এবং মালাইকা অরোরার বিচ্ছেদ নিয়ে জোর শোরগোল শুরু হয় বি টাউনে। বিচ্ছেদের পরপরই ছেলে আরহানকে নিয়ে আরবাজের বাড়ি ছেড়ে নিজের ফ্ল্যাটে চলে যান মালাইকা। আরবাজ, মালাইকার পর এবং সোহেল-সীমার বিচ্ছেদ নিয়ে সরগরম বি টাউন।